ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সংসারী হয়েছেন অন্তরা মালি

বিনোদন ডেস্ক
🕐 ৮:৪১ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৯

পরিচালক রাম গোপাল বর্মার ব্লু-আইড গার্ল বলা হতো তাকে। এক সময়ে রামগোপাল বর্মার প্রতিটা ছবিতেই তাকে দেখা যেত। অভিনয় এবং নাচ দুটোতেই সমান পারদর্শী ছিলেন। বেশ কিছু হিট ছবিও দর্শকদের উপহার দিয়েছেন।

অথচ আজ বলিউড থেকে প্রায় মুছে গিয়েছে সেই অন্তরা মালির নাম। সোশ্যাল মিডিয়াতেও খুব একটা ধরা পড়েন না তিনি। সেই অন্তরা মালি এখন কী করছেন?

১৯৯৮ সালে বলিউডে অভিষেক তার। ফিল্মের নাম ‘ঢুন্দতে রহে জায়োগে’। বক্স অফিসে একেবারেই চলেনি সেই ছবি।

অন্তরা মালি দর্শকদের নজরে আসেন ১৯৯৯ সালে ‘মস্ট’ ছবির হাত ধরে। তারপর ২০০২ সালে ‘রোড’, ‘কোম্পানি’, ২০০৩ সালে ‘ডরনা মানা হ্যায়’ ছবিগুলোতেও তার অভিনয় প্রশংসিত হয়।

২০০২ থেকে ২০০৫, এই তিন-চার বছর ক্যারিয়ারের গ্রাফ বেশ উঁচুতেই ছিল তার। অনেক ফিল্মের অফারও এসেছিল তার কাছে। তবে ২০০৫ সালের পর আচমকাই যেন বলিউড থেকে ‘গায়েব’ হয়ে যান তিনি। দেখা যায় পাঁচ বছর পর তার কামব্যাক ফিল্ম ‘অ্যান্ড ওয়ান্স এগেইন’-এ। অমল পালেকর এই ফিল্মটির পরিচালনা করেছিলেন। ছবিতে একজন সন্ন্যাসিনীর ভূমিকায় দেখা গিয়েছিল তাকে।

২০০৯ সালে গোপনে বিয়ে করেন অন্তরা। বিয়ের সময় জানাজানি না হলেও, কয়েক দিন পরই তার বিয়ের কথা জানাজানি হয়। তার স্বামী চে কুরিয়েন এক আন্তর্জাতিক ম্যাগাজিনের সম্পাদক।

২০১০ সালে ফিল্ম দুনিয়ায় কামব্যাক করলেও, তার পর থেকে আর কোনো ফিল্মে তাকে দেখা যায়নি। কামব্যাক ফিল্মই ছিল তার ক্যারিয়ারের শেষ ছবি।

বর্তমানে পরিবার নিয়েই ব্যস্ত থাকেন অন্তরা। অন্তরা এবং চে-র দুই সন্তান। ২০১২ সালে তাদের প্রথম সন্তান হয়।

 
Electronic Paper