বিয়ে করছেন শ্রদ্ধা

ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ | ৮ শ্রাবণ ১৪২৬

বিয়ে করছেন শ্রদ্ধা

বিনোদন ডেস্ক ১১:০৪ পূর্বাহ্ণ, জুলাই ১২, ২০১৯

print
বিয়ে করছেন শ্রদ্ধা

বলিউডে একের পর এক তারকার বিয়ের বাদ্য বেজে চলেছে। জনপ্রিয় নায়িকাদের বিয়ের হিড়িক লেগেছে। গত বছর বিয়ে করলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এ বছর বাজতে পারে মালাইকা অরোরা ও অর্জন কাপুর ও রণবীর-আলিয়ার বিয়ের বাদ্য।

সম্প্রতি জানা গেছে, এরপরই শ্রদ্ধা কাপুরের বিয়ে হতে যাচ্ছে।

বছর দুয়েক আগে অভিনেতা ফারহান আখতারকে শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেমের গুজব ছড়ায়। কয়েকটি ভারতীয় ট্যাবলয়েড ও নিউজ পোর্টালে গুজব ছড়ায়, রক অন টু জুটি ফারহান আখতার ও শ্রদ্ধা কাপুরের প্রেম নাকি এতই গভীর হয়ে গেছে যে, তারা দুজন এক ছাদের নিচে বসবাস শুরু করেছেন। সেই গুজবের প্রতিবাদ জানিয়েছিলেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর। ফারহানের সঙ্গে শ্রদ্ধার সম্পর্কের ইতি ঘটে সেখানেই।

২০১৮ সালে শ্রদ্ধা কাপুর জানান, আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠর সঙ্গে প্রেম চলছে তার। শোনা যাচ্ছে, সেই শ্রেষ্ঠকে আগামী বছর বিয়ে করবেন শ্রদ্ধা। শ্রদ্ধার মা-বাবাও সেটাই চান।

এমনিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলতে চান না শ্রদ্ধা। সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদমাধ্যমে রোহান শ্রেষ্ঠ ও শ্রদ্ধার ছবি প্রকাশ হয়েছে। এই ছবি প্রকাশ হওয়ার পর নতুন করে আলোচনায় এসেছে রোহান-শ্রদ্ধার সম্পর্ক। এরই মধ্যে নাকি তুরস্কে দু’জনে ছুটিও কাটিয়ে এসেছেন। না, আর দেরি নয় এবার বিয়েটাও সেরে ফেলতে চান তারা।