ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাদ পড়েননি বুবলী

বিনোদন প্রতিবেদক
🕐 ৩:৪১ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯

কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল চিত্রনায়ক শাকিব খান প্রযোজিত ছবি ‘বীর’ থেকে বাদ যাচ্ছেন চিত্রনায়িকা বুবলী! এমনকি শাকিব খান প্রযোজিত আরেক ছবি ‘প্রিয়তমা’ থেকেও সরানো হচ্ছে তাকে। গুঞ্জন উঠছে, শাকিব-বুবলী জুটি ভেঙে যাচ্ছে!

তবে এমন খবরকে ভিত্তিহীন বলছেন ঢালিউড কিং শাকিব খান। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সোমবার শাকিব বলেন, বুবলী বাদ পড়ার খবর একেবারেই ভিত্তিহীন। বিভ্রান্তি ছড়ানো ছাড়া আর কিছুই না। এমন খবর কীভাবে ছড়ানো হলো, সে বিষয়ে আমি কিছুই জানি না।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এ নায়ক জানান, তার প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস থেকে নির্মিত হবে চারটি ছবি। এছাড়া বাইরের একটি প্রযোজনা সংস্থার একটি ছবিতে তিনি কাজ করবেন।

তিনি বললেন, মোট পাঁচটি ছবির মধ্যে দুটি ছবির নায়িকা থাকবেন বুবলী। বাকি তিন ছবিতে তিনজন নতুন মুখ (নায়িকা) কাজ করবেন। এ বছরেই দর্শক জানতে পারবে।’ মিডিয়া বা বিভিন্ন মাধ্যম থেকে তাদের নেওয়া হচ্ছে বলে জানান শাকিব খান। শাকিব খান বলেন, বুবলীর ‘পাসওয়ার্ড’ সুপারহিট হয়েছে। আমার সঙ্গে জুটি হিসেবে দর্শক গ্রহণ করেছে। সমালোচকদেরও নজর কেড়েছেন বুবলী। প্রত্যেকেই তার অভিনয়ের প্রশংসা করেছেন। তিনি তো ভালো কাজের চেষ্টা করছেন। সেজন্য তাকে দুটি ছবিতে রাখা হচ্ছে। তবে কোন দুই ছবিতে বুবলী থাকবেন ওই সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি। কিছুটা বিরক্তি প্রকাশ করে শাকিব খান বলেন, অনেকেই আছেন যারা সবসময় ভালোর মধ্যেও খারাপ খোঁজে। কিছুদিন আগে পাসওয়ার্ডের পেছনে লেগেছিল। ব্যর্থ হয়েছে। এবার বুবলীর পেছনে লেগেছে। এসবে কখনোই আমি কান দেই না।

বুবলীর বাদ যাওয়া বা না থাকা নিয়ে যেসব নিউজ হয়েছে সবগুলো ভিত্তিহীন। শুধু শুধু বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। তিনি বলেন, ‘১৫ তারিখ থেকে বীরের শুটিং শুরু হলেও আমি ক্যামেরায় দাঁড়াবো ঈদের পর। নায়িকা যিনি থাকবেন তিনিও ঈদের পর শুটিং করবেন। হাতে এখনো সময় আছে। তার আগেই নায়িকা কে থাকবেন সেটি চূড়ান্ত হবে। এখনো ঠিক করতে পারলাম না কোন ছবিতে কে থাকবেন, এর মধ্যে বাদ যাওয়ার বিষয় আসছে কেন? চাকরিই হলো না, বরখাস্তের বিষয় কেন আসবে?’

ভক্ত অনুরাগীদের উদ্দেশে শাকিব খান বলেন, ‘তারা যেন কোনো ভিত্তিহীন খবরে বিভ্রান্ত না হন। শাকিব খান ও শবনম বুবলী বর্তমানে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির কাজ করছেন।

 
Electronic Paper