ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কোয়েলের অভিযান শুরু

বিনোদন ডেস্ক
🕐 ৭:৩৫ অপরাহ্ণ, জুন ২৬, ২০১৯

পুজোর সঙ্গে মিতিনমাসির একটা ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে। পূজাবার্ষিকীতে প্রকাশিত সুচিত্রা ভট্টাচার্যের মিতিনমাসির আকর্ষণ এড়ানো কঠিন হতো। লেখিকার মৃত্যুর পর সেই জায়গাটা ফাঁকা পড়ে ছিল। বইয়ের পাতায় না হলেও পুজোর সময় পর্দায় আসতে চলেছে ‘মিতিন মাসি’। নাম ভূমিকায় আছেন কোয়েল মল্লিক। পরিচালক অরিন্দম শীল।

শবর দাশগুপ্ত এবং ব্যোমকেশ বক্সীর পরে মিতিনমাসির চরিত্র নির্মাণ করা কতটা চ্যালেঞ্জিং ছিল? অরিন্দম বললেন, ‘কোয়েলের লুকের ওপরে খুব জোর দিয়েছিলাম। ছবিতে ওর তিনটে লুক। আর কোয়েল সিরিয়াসলি নিজেকে তৈরি করছে।’ সোশ্যাল মিডিয়ায় পাঠকের কাছে নির্মাতারা প্রশ্ন রেখেছিলেন, কেমনভাবে মিতিনমাসিকে তারা দেখতে চান। পাঠকের পরামর্শ অনুসারেই কোয়েলের লুক সেট হয়েছে বলে জানালেন পরিচালক।

কোয়েল নিজেও এক্সাইটেড চরিত্রটি নিয়ে, ‘মিতিনমাসির ক্যারেক্টার স্কেচটা তো অপূর্ব! অসম্ভব বুদ্ধিদীপ্ত এক মহিলা। সে রান্নাঘরে যতটা দক্ষ, কেস সলভ করার সময়েও ততটাই তুখোড়। আর ইনটিউশন ভীষণ স্ট্রং।’ ছবিতে কোয়েলকে অ্যাকশন সিকোয়েন্সও করতে হবে। অভিনেত্রী সেই মতো নিজের ফিটনেসে নজর দিচ্ছেন।

‘হাতে মাত্র তিনটে দিন’ কাহিনীটি নিয়ে এই সিরিজের প্রথম ছবি। মূল লেখা খুব একটা বদল করা হয়নি। গল্প অনুসারে মিতিনের চরিত্রটা একটু বয়স্ক।

 
Electronic Paper