ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রযোজক শাকিবের চার ছবি

বিনোদন প্রতিবেদক
🕐 ১২:৩৮ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৯

শাকিব খান কথা দিয়েছিলেন, নিয়মিত ছবি প্রযোজনা করবেন। তিনি সেই কথা রাখলেন। একসঙ্গে চারটি ছবি প্রযোজনায় নামছেন ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়ক। ছবিগুলো নির্মিত হবে তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানার থেকে।

সিনেমা চারটি হলো বীর, ফাইটার, পাসওয়ার্ড টু ও প্রিয়তমা। ছবিগুলো পরিচালনা করবেন যথাক্রমে কাজী হায়াৎ, বদিউল আলম খোকন, মালেক আফসারী ও হিমেল আশরাফ।

গত রোববার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)- এর জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে অনুষ্ঠিত হয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। এতে হিমেল আশরাফ ছাড়া বাকি তিন পরিচালক উপস্থিত ছিলেন। এ সময় শাকিব খান বলেন, ‘সিনেমার সুসময়ে এসে দুঃসময়ে চলে যাব তা তো হয় না। আমি সিনেমার এই খারাপ সময়ে পাশে থাকতে চাই। আমি দেশের সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা পাল্টে দিতে চাই। যেন বিদেশে গিয়ে আমার দেশের সিনেমা নিয়ে গর্ব করতে পারি।’

তিনি আরও বলেন, ‘আমি পারতাম, এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি ঘরোয়াভাবে করতে। কিন্তু করিনি। কারণ আমি চাই, আমার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান দেখে আরও অনেকে অনুপ্রাণিত হোক। সিনেমা নির্মাণে আসুক।

শাকিব খান জানান, তিনি এখন মনের মতো মানুষ পাইলাম না ছবির কাজে ব্যস্ত। এরপর শুরু করবেন ‘বীর’ ছবির কাজ। তারপর পর্যায়ক্রমে অন্য ছবির কাজ শুরু হবে। প্রতিটি ছবি অত্যন্ত যত্ন নিয়ে এবং আন্তর্জাতিক মানের ছবি হবে বলে মন্তব্য করেন শাকিব খান।

এর আগে শাকিব খান হিরো দ্য সুপারস্টার ও পাসওয়ার্ড ছবি প্রযোজনা করেছেন। প্রথম ছবির পরিচালক ছিলেন বদিউল আলম খোকন আর দ্বিতীয় ছবির পরিচালক ছিলেন মালেক আফসারী। ছবি দুটি ব্যবসা সফল হয়।

 
Electronic Paper