ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজ নুসরাতের বিয়ে

বিনোদন ডেস্ক
🕐 ৩:০৩ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

তুরস্কের বোদরুমে নিখিল জৈনকে বিয়ে করতে চলেছেন নুসরাত। ইতোমধ্যেই পাত্র-পাত্রী পৌঁছে গিয়েছেন বোদরুমে। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রাও সেখানে রয়েছেন। যদিও গত সোমবার থেকে সংসদ অধিবেশন বসলেও বিয়ের অনুষ্ঠানের কারণে এখনো পর্যন্ত শপথই নিতে পারেননি নুসরাত।

সূত্রের খবর, নুসরাত-নিখিলের বিবাহ বাসর সাজানো হবে ‘এনজে’ লোগো দিয়ে। তাদের হোটেলে সাতটি স্যুট এবং প্রায় ১৫০টি গেস্ট রুম রয়েছে।

শোনা যাচ্ছে, স্পা, জিম কর্নার, সুইমিং, বিলাসব্যসনের যাবতীয় সম্ভার থাকছে বোদরুমের ওই হোটেলে। রয়েছে প্রাইভেট বিচ এবং হেলিপ্যাডও।

অতিথিদের সমুদ্রে বেড়ানোর জন্য আলাদা স্পিডবোটেরও নাকি ব্যবস্থা থাকছে। বিমানবন্দর থেকে ওই হোটেলে পৌঁছে গেলে সে যেন এক বিচ্ছিন্ন জগৎ।

গত সোমবার ছিল ইয়ট পার্টি। গতকাল ছিল মেহেদি ও সঙ্গীত। আজ বিয়ের দিন সকালেও হলুদ অনুষ্ঠান রয়েছে। বিয়ের পরে রিসিপশন। এতেই শেষ নয়। আগামীকাল হবে হোয়াইট ওয়েডিং। দেশে ফিরে ২৫ জুনের পর আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল।

সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে নুসরাত লিখেছেন, ‘আমার মনের কী অবস্থা তা বোঝানোর জন্য কোনো ক্যাপশনের প্রয়োজন নেই। সব সময়ের মতো এখনো আপনাদের আশীর্বাদ চাই।’

শুক্রবার তার কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। সে অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন নুসরাত। বিয়েতে নুসরাত পরছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন।

বিয়ের মেন্যুতে থাকছে স্থানীয় কুইজিন এবং ভারতীয় খাবার। বিয়ের পর ইউরোপের কোনো জায়গায় মধুচন্দ্রিমায় যাবে নব দম্পতি।

 
Electronic Paper