ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাহিয়া মাহির রোমান্স

বিনোদন প্রতিবেদক
🕐 ২:৫২ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

মুক্তি পেতে যাচ্ছে মাহিয়া মাহি অভিনীত নতুন সিনেমা ‘অবতার’। মাহমুদ হাসান শিকদার পরিচালিত সিনেমাটি আগামী ১৯ জুলাই সারা দেশে ছবিটি মুক্তি পাবে। তার আগেই এসে গেল সিনেমাটির নতুন গান ‘যারে দেখে মন’।

রোমান্টিক এই গানজুড়ে ভালোবাসার স্বপ্ন বুনে গেছেন মাহি। গানের অভিব্যক্তিতে কার প্রেমে পড়বেন, কাকে ভালোবাসবেন বলে গেছেন তিনি। গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। ‘যারে দেখে মন স্বপ্ন কিনে ফেলে, যারে ভেবে হৃদয় জোছনা মেখে ফেলে, তার প্রেমে তো পড়বই, তারে তো ভালো বাসবোই’

এমনই কথার মিষ্টি ভালোবাসার গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার শহিদুল্লাহ ফরায়জী। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর। মাহমুদ হাসান শিকদার বলেন, ‘সেন্সর ছাড়পত্র হাতে পাওয়ার পর ‘অবতার’ মুক্তি দেওয়ার জন্য ভালো একটা দিন খুঁজছিলাম। অবশেষে ১৯ জুলাই মুক্তির তারিখ ঠিক করেছি। আগে ভাগেই ছবির গান মুক্তি দিলাম। আশা করছি দর্শকদের ভালো লাগবে গানটি।’ ২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’-এর শুটিং শুরু হয়। শেষ হয় ২০১৮ সালের ডিসেম্বরে।

সিনেমাটির কাহিনী প্রসঙ্গে মাহমুদ হাসান শিকদার বলেন, মানব সভ্যতার শুরু থেকে ভালো আর মন্দের ভারসাম্য দোদুল্যমান। আজ আমাদের সভ্যতা ভারসাম্যহীন, অসুস্থ, জীর্ণ। অশুভ শক্তির কালো ছায়ায় বিকলাঙ্গ।

এখানে শিশুর খাদ্যে বিষ, স্কুলের বাচ্চারা মাদকাসক্ত, ছোট শিশু ধর্ষিত। মানবতা রক্ষায় কোথাও কোনো দেবতার আগমনী বার্তা নেই। তবুও সভ্যতার দায় মেটাতে কাউকে না কাউকে প্রতিবাদের চিৎকার দিতেই হয়, হাতে নিতে হয় মুক্তির ঝাণ্ডা, হতে হয় অবতার। এই অবতারদের গল্প নিয়ে এগিয়ে গেছে ছবিটির কাহিনী।

 
Electronic Paper