ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিজ্ঞাপনে সাজ্জাদ-মিথিলা

বিনোদন প্রতিবেদক
🕐 ৭:২৮ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৯

ইরফান সাজ্জাদ ও মিথিলা দুজনেই ছোটপর্দার পরিচিত মুখ। জুটি বেঁধে কাজ না করলেও তাদের মধ্যে সম্পর্কটা বন্ধুত্বের। নতুন খবর, এবার প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে ক্যামেরার সামনে দাঁড়ালেন তারা দুজনে।

কোনো নাটক, টেলিছবি নয়, ইরফান সাজ্জাদ ও মিথিলা কাজ করলেন বিজ্ঞাপনে। এ দুই তারকাদের দেখা যাবে নিটল আয়াত প্রোপার্টিজ লিমিটেডের বিজ্ঞাপনে। একসঙ্গে ৩ টি বিজ্ঞাপনে কাজ করলেন তারা। নির্মাণ করেছেন সজীব খান।

নির্মাতা জানালেন, ১৪ ও ১৫ জুন শুটিং শেষ হয়েছে। আগামী মাসের শুরুতে সিরিজ হিসেবে প্রচারে আসবে।

নির্মাতা সজীব খান বলেন, এই প্রথমবার বিজ্ঞাপন নির্মাণ করলাম। যে প্রতিষ্ঠানের বিজ্ঞাপন নির্মাণ করেছি তাদেরও প্রথম কাজ। এ দুদিক থেকে কাজ করতে গিয়ে ইমোশন মিশে গেছে। চেষ্টা করেছি, ভালো কাজ বের করে আনার। ইরফান সাজ্জাদ ও মিথিলার সঙ্গে মিলি বাশার, ফখরুল বাশারও কাজ করেছেন।

ইমামী ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম- চ্যানেল আই হ্যান্ডসাম দ্য আলটিমেট ম্যান প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে নাটকে নিয়মিত হয়েছেন ইরফান সাজ্জাদ। ছোটপর্দায় তিনি এখন প্রতিষ্ঠিত অভিনেতা।

aবিজ্ঞাপনটি নিয়ে তিনি বলেন, প্রায় একবছর পর বিজ্ঞাপনে কাজ করলাম। মিথিলার সঙ্গে আমার প্রথম কাজ। বিজ্ঞাপনের আয়োজনও খুব ভালো। দর্শকদের ইতিবাচক ফিডব্যাকের অপেক্ষায় আছি।

 
Electronic Paper