ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে শাকিব-ববির নোলক

বিনোদন প্রতিবেদক
🕐 ৩:৪০ অপরাহ্ণ, মে ২৫, ২০১৯

আসছে ঈদের বহুল প্রতীক্ষিত ছবি ‘নোলক’। মুক্তির আগে সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। বর্তমানে দেওয়া হচ্ছে হল বুকিং। এরই মধ্যে ৪০টির বেশি প্রেক্ষাগৃহে ছবিটি চূড়ান্ত হয়ে গেছে। এমনটাই জানালেন ‘নোলক’-এর প্রযোজক ও পরিচালক সাকিব সনেট।

প্রথম সপ্তাহে ৬০টির বেশি প্রেক্ষাগৃহে ‘নোলক’ মুক্তির টার্গেট রয়েছে জানিয়ে সনেট বলেন, ইতোমধ্যে ৪০টির বেশি হলে বুকিং হয়ে গেছে। তবে চাইছি, প্রথম সপ্তাহে ৬০টির বেশি হলে মুক্তি পাক ‘নোলক’।

সাকিব সনেট বলেন, বেছে বেছে ভালো ভালো সিনেমা হলে ‘নোলক’ মুক্তি দিচ্ছি। ছবির মান ভালো। আমার বিশ্বাস, দর্শক ছবিটি গ্রহণ করবেই। সে জন্য প্রথমে কম হলে মুক্তি দিলেও কোনো আফসোস থাকছে না। দ্বিতীয় সপ্তাহ থেকে হল সংখ্যা বাড়াতে চাই। সেভাবে গোছাচ্ছি।

এদিকে পরিচালক ও প্রযোজকের রেষারেষির কারণে নোলকের মুক্তি নিয়ে ধোঁয়াশার কথা শোনা গেলেও সাকিব সনেট বিষয়ে মোটেও কর্ণপাত করতে চাচ্ছেন না। তার মতে, সেন্সর যেহেতু হয়ে গেছে তাই মুক্তিতে আর বাধা নেই। জানা যায়, ২৯ মে কোর্টের রায়ের ওপরই নির্ভর করছে নোলকের সেন্সর স্থগিতের বিষয়টি। তবে সাকিব সনেটের দাবি, এগুলো বিভ্রান্ত ছড়ানো ছাড়া কিছুই না।

গত মঙ্গলবার কোর্টের রায় ছিল। তা পিছিয়ে ২৯ তারিখ করা হয়েছে। এতে কিছুই হবে না। নোলক ঈদেই আসবে। সম্প্রতি নোলক ছবির দ্বিতীয় গান ‘জলে ভাসা ফুল’ প্রকাশ হয়েছে।

হৃদয় খানের গাওয়া এ গানে ছবির নায়ক শাকিব খান ও ববি দুজনকেই দেখা গেছে বেশ রোমান্টিক ইমেজে। ববির ইউটিউব চ্যানেল ববস্টারে গানটি প্রকাশের পর দর্শক বেশ প্রশংসা করছেন। পরিচালক ও প্রযোজক সাকিব সনেট বলেন, আগামীতে ফাইনাল ট্রেলার ও আরেকটি গান প্রকাশ করব। বাকি দুটি গান দর্শক হলে উপভোগ করবেন।

নোলক ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ২০১৭ সালের ডিসেম্বরের ১ তারিখ থেকে রামুজি ফিল্ম সিটিতে ছবির শুটিং শুরু হয়। শাকিব-ববি ছাড়াও ‘নোলক’ ছবিতে অভিনয় করছেন ওমর সানী, মৌসুমি, শহীদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত, অনুভব মাহাবুব প্রমুখ।

 
Electronic Paper