ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পাসওয়ার্ড-এর অপেক্ষায় তনামি

বিনোদন প্রতিবেদক
🕐 ৩:১৪ অপরাহ্ণ, মে ২৫, ২০১৯

তরুণ অভিনয়শিল্পী তনামি হক। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে সুপারস্টার শাকিব খান অভিনীত ও প্রযোজিত, মালেক আফসারী পরিচালিত তারকাবহুল সিনেমা ‘পাসওয়ার্ড’। আর এ ছবির মাধ্যমে আলো ঝলমলে রুপালি পর্দায় অভিষেক হচ্ছে তনামির। ছবিতে তনামি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে তার নাম শান্তা। শবনম বুবলীর বোন। তার মায়াবী চেহারা, মিষ্টি কণ্ঠ ও মনকাড়া হাসি মুহূর্তেই সবাইকে মুগ্ধ করে। তনামি জানালেন, তিনি রূপমাধুর্য ও অভিনয় প্রতিভা দিয়ে চলচ্চিত্রপ্রেমীদের হৃদয় জয় করে নিতে চান।

তনামি বলেন, ‘ধন্যবাদ জানাই শ্রদ্ধের মালেক আফসারী স্যারকে। পথচলার শুরুতেই সুন্দর একটি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ দেওয়ার জন্য। শুটিংয়ের সময় তিনি আমাকে প্রতিটি দৃশ্য খুব সুন্দরভাবে বুঝিয়ে দিয়েছেন। তা ছাড়া ইউনিটের সবাই খুব হেল্পফুল ছিল। একজন নতুন হিসেবে আফসারী স্যার আমাকে দারুণ সুযোগ দিয়েছেন, এ জন্য সত্যিই আমি ভাগ্যবতী। আমি শান্তা চরিত্রটির প্রেমে পড়ে গেছি। অভিনয়ের সময় সবাই আমাকে খুব সহযোগিতা করেছেন। আমি পরিচালককে ধন্যবাদ জানাই আমার ওপর আস্থা রাখার জন্য।’ তনামির লক্ষ্য অভিনেত্রী হওয়া। চলচ্চিত্রের দুঃসময়ে ঝুঁকি নিয়েই নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে তৈরি করতে চান তিনি।

সম্প্রতি তনামি সাফি উদ্দিন সাফি পরিচালিত একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। তা ছাড়া বেশ কয়েকটি বিজ্ঞাপন করেছেন। প্রথম রমজান থেকে তার একটি বিজ্ঞাপন প্রচার হচ্ছে। এ ছাড়াও চলতি সপ্তাহে তনামি তিনটি ছবির প্রস্তাব পেয়েছেন। ছবি তিনটি নিয়ে কথা চলছে। তবে সবকিছু ব্যাটে-বলে মিললেই কাজটি করবেন।

অভিনয় প্রসঙ্গে তনামি বলেন, ‘নায়িকা নয়, ভালো অভিনেত্রী হতে চাই। চাইলে তো ছবি করাই যায়। কিন্তু আমি জনপ্রিয় হওয়ার মাধ্যমে কিছুসংখ্যক মানুষের কাছে প্রিয় হয়ে থাকতে চাই। নিজেকে দক্ষ অভিনেত্রী হিসেবে তৈরি করে নায়িকা চরিত্রে অভিনয় করব।

প্রথম ছবি নিয়ে বললেন, ‘সবাই পাসওয়ার্ড ছবি হলে গিয়ে দেখবেন। আপনারাই (দর্শক) সিনেমার প্রাণ। আপনারাই পারেন নতুনদের উৎসাহ দিতে। সিনেমাটি দেখে যদি আপনাদের ভালোলাগে তাহলে আরও পাঁচজনকে দেখতে বলবেন।

 
Electronic Paper