ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটক হাসির পাত্র

বিনোদন প্রতিবেদক
🕐 ৪:৪১ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯

হাসি যখন কিশোরী তখন ইমরানের প্রেমে পড়েছিল। সে এখন সব ছেলের ভেতর ইমরানকে খোঁজে। কিন্তু কারও মধ্যে তাকে না পেয়ে হতাশ হয়ে বিয়ের সব পাত্র রিজেক্ট করে দেয়। লাকি সেভেন পাত্র হিসেবে হাসির সঙ্গে দেখা করতে আসে ফাহমি।

একটা অ্যাডফার্মে কপি রাইটার হিসেবে কাজ করে। অনেকটা বোকা স্বভাবের মানুষ। তার জীবনের ব্রত ঘুমানো এবং ঘুমানো। এ অবস্থায় প্রেম করা কিংবা বিয়ে দুটোই তার কাছে অনেক ঝক্কি-ঝামেলার কাজ। তবু হাসিকে দেখতে এসেছে শুধু পরিবারের চাপে পড়ে। সবাই জানে ফাহমির মেয়ে পছন্দ হবে না। কিন্তু ঘটে তার বিপরীত। 

হাসিকে দেখে তার প্রেমে পড়ে যায়। তবে ফাহমিকে হাসির পছন্দ হয় না। ফাহমি তা জানার পর ভেঙে পড়ে। ঘটনার তিন দিন পর শুরু হয় ফাহমির নতুন জীবন। ফাহমি তার স্বভাবসুলভ অলসতা ছেড়ে অতি ব্যস্ত জীবন শুরু করে। কিন্তু কিছুতেই কিছু হয় না। হাসির মন পায় না ফাহমি। এরপর সে সিদ্ধান্ত নেয় তিব্বত চলে যাবে। সেখানে গিয়ে ধ্যানে বসবে।

ফাহমির এই অবস্থার খোঁজ-খবর নিয়মিত পেতে থাকে হাসি। তবে তিব্বত যাওয়ার কথা শুনে সে আর নিজেকে ধরে রাখতে পারে না। সর্বশেষ তিব্বত গিয়ে সত্যি সত্যি ধ্যানে বসে ফাহমি। টিভি চ্যানেলে লাইভ শুরু হয় ফাহমিকে নিয়ে। এরপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘হাসির পাত্র’।

 
Electronic Paper