ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চম্পার অভাগিনী মা

বিনোদন প্রতিবেদক
🕐 ৪:৩৫ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯

টাকার অভাবে ফুলি আর দুলি দুই বোনের স্কুলে যাওয়া বন্ধ হয়ে গেছে। ছেলেটাও পঙ্গু। তিন ছেলে-মেয়ে নিয়ে খুব কষ্টে জীবন কাটে দুঃখী মা মর্জিনার। সংসারে যখন ভীষণ অভাব সেই সময় তার বাড়িতে আসে দুইজন অপরিচিত মানুষ।

তারা মর্জিনাকে বলে ‘ইচ্ছে পূরণ’ নামের এক এনজিও থেকে তারা এসেছে। যাদের কাজ বাংলাদেশের প্রত্যেকটা গ্রামে গিয়ে একটা করে দরিদ্র ফ্যামিলি নির্বাচন করে তাদের ইচ্ছে পূরণ করা। মর্জিনার খুশি আর ধরে না। সে স্বপ্ন দেখতে শুরু করে। ভাবে আজকের পর থেকে তার আর কোনো অভাব থাকবে না। পঙ্গু ছেলে সাজুর বাজারে একটা দোকান হবে।

ফুলি আর দুলি নতুন করে আবার স্কুলে যাবে। ভালো ঘরে একদিন তাদের বিয়ে হবে। কিন্তু সময় পার হওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাটি রহস্যে রূপ নিতে থাকে। এমনই গল্পের একটি টেলিছবিতে অভাগিনী মায়ের চরিত্রে অভিনয় করেছে চিত্রনায়িকা চম্পা। ‘অভাগিনী মা’ শিরোনামের এই টেলিছবিটি নির্মাণ করেছেন গোলাম হাবিব লিটু। এটি রচনা করেছেন মানস পাল। চম্পা এখানে একজন দুঃখী মায়ের চরিত্রে অভিনয় করেছেন।

টেলিছবিটিতে দেখা যাবে, রিনি ও নীল দুই বন্ধু শহর থেকে গ্রামে এসেছে মর্জিনাকে খুঁজতে। কেন এই মহিলাকে খুঁজছে তারা? রিনি জানলেও নীল কিছুই জানে না।

নীলের কোনো প্রশ্নের জবাবও দেয় না রিনি। সে শুধু নীলকে বলে সে যা যা বলতে এবং করতে বলে সে যেন সেটাই করে। অনেক খুঁজে অবশেষে মর্জিনার সন্ধান পাওয়া যায়। এভাবে এগিয়ে যায় গল্প।

টেলিছবিটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জীবন রায়, বাবু, সোহেলী, বৃষ্টি প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, আগামীকাল শুক্রবার বিকাল পৌনে ৩টায় চ্যানেল আইতে টেলিছবিটি প্রচার হবে।

 
Electronic Paper