ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ওয়েব সিরিজ ‘মানি হানি’

বিনোদন প্রতিবেদক
🕐 ৪:৩০ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯

আসছে ঈদকে টার্গেট করে দর্শকের জন্য তৈরি হয়েছে বাস্তবধর্মী কিছু কন্টেন্ট, আর এরমধ্যে তুমুল আগ্রহ তৈরি করেছে বাংলাদেশে ঘটে যাওয়া একটি দুর্ধর্ষ ডাকাতির কাহিনী নিয়ে নির্মিতব্য ওয়েব সিরিজ ‘মানি হানি’! তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের যৌথ পরিচালনায় ঘটনাবহুল একটি ওয়েব সিরিজ ‘মানি হানি’।

এক শহুরে চরিত্রকে ঘিরে ঘটে চলা বিচিত্র সব ঘটনা উঠে আসবে এখানে। অরিজিনাল এই সিরিজটি আসছে ওয়েব প্ল্যাটফর্ম হইচই থেকে। অনলাইনে সম্প্রতি ‘মানি হানি’র পোস্টার প্রকাশের সঙ্গে সঙ্গেই দর্শকদের ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে। অনেকেই এই ওয়েব সিরিজটির পোস্টার শেয়ার করেছেন।

সিরিজটিতে মুখ্য চরিত্রগুলোয় অভিনয় করেছেন শ্যামল মাওলা, মোস্তাফিজুর নূর ইমরান, লুৎফর রহমান জর্জ, সুমন আনোয়ার, নিশাত প্রিয়ম, নাজিবা বাশার প্রমুখ।

‘মানি হানি’ নিয়ে বেশ উচ্ছ্বসিত শ্যামল মাওলা। তিনি বলেন, ‘মানি হানি’ এক সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে। ঢাকার বিভিন্ন রিয়েল লোকেশন ছাড়াও ‘মানি হানি’র শুটিং হয়েছে মানিকগঞ্জ, এফডিসি, কুষ্টিয়া, মাওয়া ও গাজীপুরে। ‘মানি হানি’র দুর্দান্ত গল্প আর অনন্য উপস্থাপনার জন্য দর্শকরা দারুণভাবে উপভোগ করতে পারবেন বলে আমি আশাবাদী।

‘মানি হানি’র গল্প গড়ে উঠেছে ৩২ বছর বয়সী ডিভোর্সি ও পেশায় শেয়ার ব্যবসায়ী শাহরিয়ার কবিরকে ঘিরে। জীবন তার জুয়া, পার্টি, নারী আর অ্যালকোহলে পূর্ণ।

বাকপটুতায় যে কাউকেই নিজের প্রেমের ফাঁদে ফেলতে সক্ষম শাহরিয়ার। রঙিন জীবনের নানা উপকরণ আর শেয়ার বাজারে ব্যবসা থেকে আসা মোটা টাকা আয়, সব মিলিয়ে বেশ জৌলুসেই কাটছিল তার জীবন। হুট করেই একদিন শেয়ার বাজারে নেমে আসে বড় ধস।

শেয়ার বাজারে ধসের সঙ্গে সঙ্গে তার জীবনেও নেমে আসে বিপর্যয়। এমন এক অবস্থা থেকেই যাত্রা শুরু এই গল্পটির! আসছে ঈদুল ফিতরের পরপরই ‘হইচই’-এ ওয়েব সিরিজটির স্ট্রিমিং শুরু হবে।

 
Electronic Paper