ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নতুন লুকে অনন্ত জলিল

বিনোদন প্রতিবেদক
🕐 ৫:০৩ অপরাহ্ণ, মে ২১, ২০১৯

এলোমেলো লম্বা চুল নেমে গেছে ঘাড় পর্যন্ত। কিছু চুল উড়ছে কপালের চারপাশে। নবাবী স্টাইলের গোফ মুখ পেরিয়ে গেছে ঠোঁটের দুই পাশেই। আছে ছোট করে ছাঁটা দাড়িও। পরনে সাদা জুব্বার কালো রঙের চাদর। চোখে সানগ্লাস। দৃষ্টি বোঝা ভার। তবে চেহারায় ফুটে উঠেছে উদাস ও কঠিন এক অভিব্যক্তি।

দেখে বোঝার উপায় নেই তিনি অনন্ত জলিল। কিন্তু তিনি তাই-ই। নতুন ছবির জন্য এমন ?লুকেই দেখা দেবেন তিনি। ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল বর্তমানে তার নতুন সিনেমা ‘দিন : দ্য ডে’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গত মার্চ মাসের শেষদিকে ইরানে ‘দিন : দ্য ডে’ সিনেমার শুটিং শুরু করেন তিনি। এ ছাড়া ঢাকার হাতিরঝিল ও তিনশ ফিট এলাকায় ছবিটির শুটিং করেছেন অনন্ত জলিল। এরই মধ্যে সিনেমার বেশ কিছু লুক প্রকাশিত হয়েছে। দিন দ্য ডে সিনেমার নানা রকম লুকে দেখা গেছে অনন্তকে। এবার নতুন লুক প্রকাশ করলেন তিনি। গতকাল নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন অনন্ত জলিল, ক্যাপশনে লেখা ‘নিউ লুক ফর দিন-দ্য ডে’।

ছবিতে ইরানি নায়কদের মতো দেখাচ্ছে অনন্তকে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বর্ষা। ছবিতে তার চরিত্রের নাম আজিন। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন-দ্য ডে’।

ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। গত বছরের শেষদিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। ছবিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।

 
Electronic Paper