ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটকের গানে ইমরান-কণা

বিনোদন প্রতিবেদক
🕐 ৩:০২ অপরাহ্ণ, মে ১৯, ২০১৯

ব্যক্তিগত জীবনে ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কণার সম্পর্কটা ভাইবোনের মতো। গান নিয়ে প্রতিনিয়ত নিজেদের মধ্যে চলে আলোচনা। চলচ্চিত্রের গানে ইমরান ও কণার জুটির জয়জয়কার। আছে অডিওতেও একাধিক শ্রোতাপ্রিয় গান। কিন্তু কোনো নাটকের গানে এর আগে একসঙ্গে কণ্ঠ দেওয়া হয়নি এ জুটির।

দুজনের মনেই ছোট একটি আক্ষেপ ছিল। এবার সেই আক্ষেপ ঘুচে গেল। প্রথমবারের মতো নাটকের গানে কণ্ঠ দিলেন বহু শ্রোতাপ্রিয় গানের জুটি ইমরান এবং কণা। ‘কথা দিলাম’ শিরোনামের গানটি ব্যবহৃত হয়েছে মাবরুর রশীদ বান্নাহ’র ঈদের বিশেষ ‘আঙুলে আঙুলে’ নাটকে।

মোশনরক এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের এই নাটকটি দেখা যাবে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে, এবারের ঈদে। গানের সঙ্গে রোমান্স-এ মাতবেন তাহসান এবং নুসরাত ইমরোজ তিশা। গানটির কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান আর সুর ও সংগীতায়োজনে আহমেদ হুমায়ুন।

এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘এই প্রথমবার আমি আর কণা আপু নাটকের গান করলাম। অডিও-সিনেমায় অনেক ডুয়েট গান করলেও এবারই প্রথম দুজন নাটকের গানে। দারুণ একটা গান। ফুল এনার্জেটিক। শ্রোতা দর্শকরা নতুন কিছু পেতে যাচ্ছে এই গানের মাধ্যমে। আর কণা আপুর কথা কী বলব, আমি তার কণ্ঠের প্রেমে পড়ে আছি অনেক আগে থেকেই। আমাদের দুজনের অনেক শ্রোতাপ্রিয় গান আছে। আমার বিশ্বাস, এ গানটিও সেই তালিকায় খুব দ্রুত যুক্ত হবে।’

কণা বলেন, ‘ইমরান গান জানা একজন শিল্পী। প্রথমবার ইমরান এবং আমি নাটকের গান গাইলাম, ভালো লাগছে। আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে।’

 
Electronic Paper