সালমানের স্লো মোশন

ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | ১ শ্রাবণ ১৪২৬

সালমানের স্লো মোশন

বিনোদন ডেস্ক ২:৩৭ অপরাহ্ণ, মে ১৫, ২০১৯

print
সালমানের স্লো মোশন

ঈদ মানেই সালমান চমক। এবারেও তার ব্যতিক্রম নয়। ট্রেইলারের পর প্রকাশ পেয়েছে সালমান খান অভিনীত ঈদের ছবি ‘ভারত’-এর প্রথম গান ‘স্লো মোশন’। গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল ও নাকাশ আজিজ এবং তাদের সঙ্গে ফিচারিং করেছেন ভিশাল ও শেখর।

গত ২৪ এপ্রিল টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে গানটি। গানে সালমান খানে বিপরীতে আছেন দিশা পাটানি। বেশ জমেছে তাদের রসায়ন। প্রকাশের পর পরই ইউটিউবে ঝড় তুলেছে সালমান-দিশার স্লো মোশন। গান প্রকাশের দুদিন পার হতে না হতেই ১ কোটি ৯২ লাখেরও বেশিবার গানটি দেখা হয়েছে।

গানটি প্রকাশের ১৯ দিনের মাথায় দেখা যাচ্ছে ৫ কোটিরও অধিকবার দেখা হয়েছে গানের ভিডিওটি। শুধু তাই-ই নয়, দর্শক-শ্রোতাদের প্রশংসায় ভাসছে গানটি। এই গান মুক্তির পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেড়েছে দিশার অনুসরণকারীর সংখ্যা। এরই মধ্যে ছাড়িয়েছে ২০ মিলিয়ন ফলোয়ার।

কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে ‘ভারত’ সিনেমার সাড়ে তিন মিনিটের ট্রেলার। যেখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন সালমান খান। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে থাকছেন ক্যাটরিনাও। ছবিটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে।

এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে অভিনয় করছেন জ্যাকি শ্রফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ।

চলতি বছর ঈদুল ফিতর উপলক্ষে ৫ জুন ‘ভারত’ সিনেমাটি মুক্তি পাবে।