ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে আজ

বিনোদন ডেস্ক
🕐 ৩:১৫ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৯

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। পহেলা বৈশাখের দিন প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন এই নায়িকা। গণমাধ্যমের খবর থেকে জানা যায়, আজ সাত পাকে বাঁধা পড়ছেন কলকাতার এই হার্টথ্রব নায়িকা।

এর আগেই খবর প্রকাশ হয়েছে, কাউকে না জানিয়ে চুপিচুপি বাগদান হয়েছে রোশন-শ্রাবন্তীর। আর আজই বিয়ে করবেন তারা বলে নিশ্চিত করেছেন একটি মাধ্যম।

তবে কলকাতায় নয়, বিয়ের অনুষ্ঠান হচ্ছে চণ্ডীগড়ে রোশনের বাড়িতে। এরই মধ্যে নাকি চণ্ডীগড়ে পৌঁছে গেছেন রোশন-শ্রাবন্তী। বিয়ের আনুষ্ঠানিকতার এক সপ্তাহ পরে কলকাতায় ফিরবেন তারা।

গত সোমবার এ জুটির বাগদান হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। সেখানে রুপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজার-স্যুট।

এর আগে দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ওর নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে সে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। তাদের সম্পর্কের বয়স বেশি না হলেও দুজনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের বাবা-মায়ের সঙ্গে দোলের উৎসব উদযাপনও করেছিলেন শ্রাবন্তী।

 
Electronic Paper