ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সময় এখন পড়শীর

বিনোদন প্রতিবেদক
🕐 ১:১৬ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৯

২০১৯ সালের শুরুতেই গান নিয়ে বেশ সরব জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। প্লে-ব্যাক, অডিও-ভিডিও গান, জিঙ্গেল ও ভয়েস ওভারের কাজ নিয়ে চলছে তার চলতি ব্যস্ততা। এরই মধ্যে তার গাওয়া যদি একদিন সিনেমার গান তুমি যে আমার গানটি বেশ দর্শক নন্দিত হয়েছে। গানটির সুর করেছেন এস এ হক অলীক ও সংগীতায়োজনও করেছেন হৃদয়।

এ ছাড়া হৃদয় খানের সঙ্গে একটি দ্বৈত গানের ভিডিও প্রকাশ হয়েছে পড়শীর। তবে এটি বাংলা নয় ইংরেজি গান। হার্ট উইল গো অন শীর্ষক এ গানটিতে তাদের পারফরম্যান্সও প্রশংসিত হয়েছে। তবে সব থেকে যে গানটি দিয়ে সম্প্রতি পড়শী প্রশংসিত হচ্ছেন সেটা হলো আবাহন।

এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। এই প্রথম পড়শী গাইলেন হাবিবের সুরে। গানটির মিউজিক ভিডিওতেও রয়েছে হাবিব ও পড়শীর উপস্থিতি। সবমিলিয়ে বছরের প্রথম ভাগেই খুব ব্যস্ততায় কাটছে পড়শীর। বেশ বড় কিছু কাজও করেছেন এ তারকা।

শুধু তাই নয়, সম্প্রতি অদিতের সুর ও সংগীতে বঙ্গমাতা ফুটবল লীগের থিম সং গেয়েছেন তিনি।

সফলতা প্রসঙ্গে তিনি বলেন, আমি চেষ্টা করছি সব ধরনের কাজ করার। এটা ঠিক আমি বেশি কাজ করি না, কারণ বেশি কাজ করতে গেলে কাজের কোয়ালিটি নিশ্চিত করা যায় না। তাই পরিশ্রম বেড়ে গিয়েছে। সামনে আরও কিছু ভালো গান করার পরিকল্পনা রয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।

 
Electronic Paper