মিশন এক্সট্রিম ছবিতে নাবিলা

ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

মিশন এক্সট্রিম ছবিতে নাবিলা

বিনোদন প্রতিবেদক ৩:৫৮ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৯

print
মিশন এক্সট্রিম ছবিতে নাবিলা

ঢাকাই সিনেমার মন্দার বাজারে আশার আলো জ্বেলেছিল ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। এর ব্যাপক সাফল্যের পর সেই ছবির টিম এবার নির্মাণ করতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’। এই ছবিতে নায়ক হিসেবে ‘ঢাকা অ্যাটাক’-এর আরিফিন শুভ থাকছেন। পরিবর্তন এসেছে পরিচালক ও নায়িকায়।

দীপঙ্কর দীপনের পরিবর্তে এটি পরিচালনা করবেন ফয়সাল আহমেদ। আর নায়িকা হিসেবে থাকছেন না মাহিয়া মাহি। নতুন পর্বে যুক্ত হচ্ছেন সাদিয়া নাবিলা। বিষয়টি নিশ্চিত করেছেন নাবিলা নিজেই।

এই ছবির জন্য তিন মাস আগেই নাবিলার সঙ্গে কথা হয় ‘মিশন এক্সট্রিম’ টিমের। এতদিন তিনি অস্ট্রেলিয়াতে ছিলেন বলে ছবিটির কাজ এত দিন এগোয়নি। এই ছবির জন্য এ নায়িকা গত ১০ মার্চ বাংলাদেশে আসেন। ঢাকায় ফিরেই আলোচনার পর্ব শেষ করে অফিশিয়ালি যুক্ত হলেন ‘মিশন এক্সট্রিম’ ছবিতে।

এর আগে বলিউডের ছবিতে অভিনয় করলেও বাংলাদেশে এটিই তার প্রথম ছবি। আগামী ১৭ অথবা ১৮ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে। গত মঙ্গলবার হয়ে গেল ছবিটির পোস্টার প্রকাশনা। সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা আরিফিন শুভ, তাসকিন আহমেদ, ছবিটির চিত্রনাট্যকার উচ্চপদের পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার, প্রযোজক জাহিদ হাসান অভিসহ আরও অনেকেই।

প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাওয়া নাবিলা বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘ছবিটা নিয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছিল। তিন মাস আগেই ছবিটির জন্য আমাকে মৌখিকভাবে কনফার্ম করা হয়েছিল। অস্ট্রেলিয়ায় কিছু কাজ ছিল। সেগুলো গুছিয়ে এ ছবির জন্যই আমি বাংলাদেশে এসেছি।’

ছবির গল্প, প্রতিটি চরিত্রই দুর্দান্ত বলে জানান নাবিলা। তিনি বলেন, ‘দেশীয় চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে সবসময়ই ছিল। চাইছিলাম মনের মতো একটি কাজ দিয়ে যেন শুরুটা করতে পারি। ‘মিশন এক্সট্রিম’ সেই স্বপ্নের প্রজেক্ট।’