ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নীলা, ভুলু ও মেরাজ

বিনোদন প্রতিবেদক
🕐 ১:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০১৯

নীলা আর ভুলুদের বাড়ি পাশাপাশি। দুই পরিবারের মধ্যে ভীষণ মিল। সবাই জানে ওদের ভাইবোনের মতো সম্পর্ক। আসলে ভেতরে ভেতরে তাদের কঠিন প্রেম। কিন্তু সমস্যা হলো ভুলুকে নীলার পরিবারের কেউ পছন্দ করে না। বাড়ির কাজের ছেলের মতো আচরণ করে তার সঙ্গে। যা নীলা পছন্দ করে না। একদিন জানাজানি হয়ে যায় নীলা ও ভুলুর প্রেমকাহিনী। তুলকালাম বেঁধে যায় দুই পরিবারের।

নীলার পরিবার নীলার বিয়ে ঠিক করে শিক্ষিত ভদ্র পয়সাওয়ালা মেরাজের সঙ্গে। অতি দ্রুত মেরাজ সবার মন জয় করে নিতে থাকে। ভুলু সাহসই পায় না মেরাজের সামনে দাঁড়ানোর। বাধ্য হয়ে একদিন নীলাই পূর্বের সব কাহিনী খুলে বলে মেরাজকে। কিন্তু তাতে কী বিশেষ ফায়দা হয়? নীলার সঙ্গে ভুলুর কি মিলন হয়, নাকি পরিবার মিরাজের সঙ্গেই বিয়ে দেয় নীলাকে? নাকি এর পরিণতি অন্যকিছু হয়, যা এর আগে ভাবেনি দর্শক? নাকি শেষ পর্যন্ত নীলা, ভুলু আর মেরাজের মধ্যে সম্পর্কটি রূপ নেয় ত্রিভুজ প্রেমে?

প্রেম ও সম্পর্কের এমন সাসপেন্সধর্মী নাটকই লিখেছেন গীতিকার রাজীব আহমেদ। যার নাম ‘নীলা, ভুলু ও মেরাজ’। নাটকটি নির্মাণ করেছেন এহসান চৌধুরী। শিগগিরই একটি বেসরকারি টেলিভিশনে প্রচারের ঘোষণা আসবে বলে জানিয়েছেন নির্মাতা এহসান।

টানা দুদিন উত্তরার বিভিন্ন শুটিং লোকেশনে দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে ‘নীলা, ভুলু ও মেরাজ’ নাটকটির। যেখানে নীলা চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার এই সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন। এছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভির, এস এন জনি, পীরজাদা ও স্বপ্না।

 
Electronic Paper