চলছে ‘আমার প্রেম আমার প্রিয়া’

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯ | ৯ ফাল্গুন ১৪২৫

চলছে ‘আমার প্রেম আমার প্রিয়া’

বিনোদন প্রতিবেদক ২:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

print
চলছে ‘আমার প্রেম আমার প্রিয়া’

চলচ্চিত্রের মন্দার বাজারে দর্শক প্রায় হল বিমুখ। একের পর এক মানহীন সিনেমা আর প্রেক্ষাগৃহের বেহালদশায় দর্শকপ্রিয়তা হারাচ্ছে ঢাকাই চলচ্চিত্র। ইদানীং ঈদ বা উৎসব ব্যতীত প্রেক্ষাগৃহ হাউসফুল দেখা যায় না। প্রেক্ষাগৃহ হাউসফুল না হলেও গত ৮ ফেব্রুয়ারি মুক্তি পাওয়া ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমাটি দেখে মুগ্ধ হচ্ছেন সিনেমাপ্রেমীরা।

গত শুক্রবার বিপিএল খেলা থাকায় মুক্তির প্রথম দিন প্রেক্ষাগৃহে দর্শক উপস্থিতি আশানুরূপ কম ছিল। কিন্তু ছবিটি মুক্তির পরের ২ দিন দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে দর্শক উপস্থিতি বেশ ভালো ছিল বলেই খবর নিয়ে জানা যায়।

তরুণ নির্মাতা শামীমুল ইসলাম শামীম নির্মাণ করেছেন ‘আমার প্রেম আমার প্রিয়া’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন কায়েস আরজু-পরীমনি। ৪২টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে।

সিনেমাটি প্রসঙ্গে শামীমুল ইসলাম শামীম বলেন, ‘চলচ্চিত্রের বর্তমান অবস্থা খুব একটা ভালো যাচ্ছে না। এমন অবস্থায় সিনেমা নির্মাণ করে প্রশংসা পাওয়া দুষ্কর। তা ছাড়া এটি আমার প্রথম সিনেমা। প্রথম সিনেমায় দর্শকদের কাছ থেকে প্রশংসা পাচ্ছি। এ জন্য আমি সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ। হলে গিয়ে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখেছি। দর্শকদের ইতিবাচক সাড়া আমাকে অনুপ্রাণিত করছে। আমি চেষ্টা করেছি, দর্শকদের ভালো লাগার মতো একটি সিনেমা নির্মাণ করতে। সিনেমার শিল্পীরাও তাদের সেরাটা দিয়ে অভিনয় করেছেন।’

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ সিনেমায় গান থাকছে মোট ছয়টি। সিনেমাটির কাহিনী লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।
সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। পরী-আরজু ছাড়াও এতে অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ।