ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এবার ‘জ্বীন’ পূজা

বিনোদন ডেস্ক
🕐 ৩:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৯

আপাতত কোনো সিনেমার কাজ করছেন না পূজা। কারণ আর কদিন বাদেই শুরু হচ্ছে তার মাধ্যমিক পরীক্ষা। পরীক্ষার পর অবশ্য পূজা যোগ দেবেন বেশ কয়েকটি সিনেমার কাজে। এর মধ্যে রায়হান রাফির তৃতীয় ছবির খবরটি জানা হয়ে গেছে সবার। এবার জানা গেল, জাজ মাল্টিমিডিয়ার পরবর্তী সিনেমা ‘জ্বীন’-এও অভিনয় করছেন তিনি। জাজের কর্ণধার আব্দুল আজিজ নিশ্চিত করেছেন এ খবর।

এ প্রসঙ্গে আব্দুল আজিজ বলেছেন, ‘পূজা চেরি অভিনয় করবেন ছবির মূল চরিত্রে, তার সঙ্গে থাকবেন রোশান। ছবিটি কে পরিচালনা করবে তা পরে জানাবো। এখন দৃশ্যধারণে যাওয়ার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।’

ফেব্রুয়ারির শেষদিকে শুরু হবে ‘জ্বীন’ ছবির দৃশ্যধারণের কাজ। পরীক্ষা শেষে অভিনয়ে যোগ দেবেন পূজা চেরি। আব্দুল আজিজের গল্পে ছবিটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ্ জহির বাবু। সিনেমায় রোশান-পূজা ছাড়াও আছে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র। আনুষ্ঠানিক ঘোষণার আগে চরিত্রটি সম্পর্কে কিছুই বলতে রাজি হয়নি জাজ কর্ণধার। আব্দুল আজিজ বলেন, ‘পরিচালকসহ ছবির তৃতীয় চরিত্রটির ঘোষণা আমরা আনুষ্ঠানিকভাবে দেব।’

‘জ্বীন’ নির্মিত হবে একটি সত্য ঘটনার ওপর ভিত্তি করে। হরর ধাঁচের এ ছবির গল্প প্রসঙ্গে আব্দুল আজিজ জানিয়েছেন, ধর্মে যে জিন বা পরির সম্পর্কে বলা আছে এই ছবিতেও আমরা তেমনটাই দেখবো। গ্রামীণ আবহে অতিপ্রাকৃত ঘটনার ব্যাখ্যা করা হবে ছবিটিতে। এটিকে ভৌতিক ছবিও বলা যায়।

উল্লেখ্য, ‘প্রেম আমার-২’ ছবিতে অদ্রিতের সঙ্গে জুটি হয়ে আসছেন পূজা। জানুয়ারির ২৫ তারিখে বাংলাদেশ ও ভারতে একযোগে মুক্তি পাচ্ছে ছবিটি। জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনসের অর্থায়নে ছবিটি পরিচালনা করেছেন বিদুলা ভট্টাচার্য।

 
Electronic Paper