ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আবারও বিয়ে করছেন সালমা

বিনোদন প্রতিবেদক
🕐 ৩:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৯

দিনাজপুর-৬ আসনের সাবেক সংসদ সদস্য শিবলী সাদিকের সঙ্গে সালমার ডিভোর্স হয়ে যায় ২০১৬ সালের ২০ নভেম্বর। এরপর থেকে সালমা ছিলেন সিঙ্গেল। ক্লোজআপ ওয়ান দিয়ে উঠে আসা এ কণ্ঠশিল্পীর জন্মদিন ছিল গত মঙ্গলবার।

এদিনে তিনি জানিয়েছেন, আবারও বিয়ে করতে যাচ্ছেন। সালমা জানান, চলতি বছর তিনি বিয়ে করবেন। তার পরিবার থেকে পাত্র খোঁজা হচ্ছে।

লালনকন্যা হিসেবে পরিচিত এ শিল্পী বলেন, শিবলীর সঙ্গে আমার ডিভোর্স হয়েছে প্রায় তিন বছর হলো। এরপর পুরো সময়টা আমি একাই চলেছি। তবে আমার পরিবার চায়, আমি বিয়ে করে নতুন জীবন শুরু করি। এত দিন তাদের বুঝিয়ে শুনিয়ে রেখেছি। কিন্তু এখন তারা আমার বিয়ের জন্য চাপ দিচ্ছে। মাঝেমধ্যে নিজেও একাকিত্ব ফিল করি। তাই সিদ্ধান্ত নিয়েছি, বিয়ে করব। আবার সবকিছু নতুন করে শুরু করব।

সালমা এখন গানের পাশাপাশি আইন বিষয়ে লেখাপড়া করছেন। তিনি ব্যারিস্টার হতে চান। সেজন্য এ বছরেই লন্ডনে উচ্চশিক্ষা নিতে যাবেন বলে জানান। তিনি বলেন, ‘পড়াশোনা করতে চলতি বছর দেশের বাইরে যাব। এর আগেই, বিয়ের কাজটা সেরে ফেলতে চাই। বাসার লোকজনও সে অনুযায়ী আগাচ্ছে। খুব শিগগিরই বিয়ের খবর জানানো হবে।

কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা সংগীত রিয়্যালিটি শো ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী ছিলেন। এরপর কয়েকটি লোকগীতি দিয়ে সালমা সারা দেশে ব্যাপক পরিচিতি পান। ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন সালমা।

 
Electronic Paper