আসছে অগ্নি-৩

ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ৬ আষাঢ় ১৪২৬

আসছে অগ্নি-৩

বিনোদন প্রতিবেদক ৩:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯

print
আসছে অগ্নি-৩

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার শুরু থেকে তুরুপের তাস হিসেবে কাজ করছে ‘অগ্নি’ সিরিজ।

নারীকেন্দ্রিক এ চলচ্চিত্রটির প্রথম ও দ্বিতীয় কিস্তিতে নায়িকা হিসেবে ছিলেন মাহিয়া মাহি। ছবি দুটিতে তার নায়ক ছিলেন প্রথমে আরিফিন শুভ, পরে কলকাতার ওম। দুটি ছবিই বেশ প্রশংসিত ও ব্যবসাসফল।

এবার আসছে জনপ্রিয় এ সিরিজের তৃতীয় কিস্তি ‘অগ্নি-৩’। ৯ জানুয়ারি এমনটাই ঘোষণা দিলেন প্রযোজক আবদুল আজিজ। তবে এবারের কিস্তিতেও নায়িকার আসনে মাহি থাকছেন কিনা সে বিষয়ে স্পষ্ট কোনো জবাব পাওয়া যায়নি এ প্রযোজকের কাছ থেকে। আবদুল আজিজ জানান, ছবিটির পাণ্ডুলিপি লেখা চলছে। তবে এড়িয়ে গেলেন নায়িকার বিষয়টি। বললেন, জাজের ‘অগ্নি-৩’ করার পরিকল্পনা অনেক দিনের। এর আগে বাংলাদেশে একবার, কলকাতায় একবার ও মুম্বাইয়ে একবার মোট তিনবার পাণ্ডুলিপি করেছি। কিন্তু কোনোটাই মন মতো হচ্ছিল না। অবশেষে পছন্দসই পাণ্ডুলিপি তৈরি হচ্ছে।’

এবারের গল্পের মূল ভাবনায় আছেন আবদুল আজিজ নিজেই। সংলাপ ও চিত্রনাট্য লিখছেন ৩ জন লেখক।

এদিকে শিগগিরই ছবির কলাকুশলীদের নাম ঘোষণা করা হবে। তবে আগের দুই কিস্তির নায়িকা মাহি এতে থাকছেন না বলে জানা গেছে বিভিন্ন সূত্রে। তবে মাহির থাকার সম্ভাবনা একেবারে উড়িয়ে দিচ্ছেন না অনেকে।

গুঞ্জন রয়েছে, ‘অগ্নি’র এবারের সিরিজের হাল ধরছেন জাজের চলতি পরিচালক রায়হান রাফী। সিয়াম-পূজা জুটিকে নিয়ে যিনি এর মধ্যে নিজেকে প্রমাণ করেছেন ‘পোড়ামন-টু’ ও ‘দহন’ নির্মাণ করে। ধারণা করা হচ্ছে, পরপর দুই ছবির সফলতার ধারা অব্যাহত রাখতে আবারও টিম রাফীকেই বেছে নিচ্ছেন বিচক্ষণ প্রযোজক আবদুল আজিজ।