ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

একটি মেয়ের ব্রেকআপ হয়েছে আমার কারণে : জায়েদ খান

অনলাইন ডেস্ক
🕐 ৪:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ০৯, ২০২৩

একটি মেয়ের ব্রেকআপ হয়েছে আমার কারণে : জায়েদ খান

এর আগে নারী ভক্তদের পাগলামীর কথা শুনিয়েছেন। জানিয়েছিলেন, রাজধানীর শান্তিনগরের একটি মেয়ে বালিশে তার ছবি প্রিন্ট করে রেখেছে। আর এবার জানালেন, উত্তরার একটি মেয়ে ভক্তের গল্প। এক মেয়ে তার হলুদের অনুষ্ঠানে হাতের মধ্য ‘জায়েদ’ লিখেছেন।

সম্প্রতি একটি ই-কমার্স প্রতিষ্ঠানের অনুষ্ঠানে এসব কথা বলেন জায়েদ খান। সেখানে এ অভিনেতা বলেন―উত্তরার একটি মেয়ে (নাম বলব না আমি) আমাকে বলে, শুধু আপনার কারণে আমার বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ হয়েছে। আমি ওই মেয়ের কাছে জানতে চাইলাম, আমার কারণে কেন?

চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সাবেক এ সাধারণ সম্পাদক বলেন, ওই মেয়ে বলল, আমার জায়েদ খানকে খুব ভালো লাগে। আমি সারাদিন জায়েদ খানের ভিডিও দেখতে থাকি। জায়েদ খানের কাছে আমার মেন্টালিটি আটকে গেছে। কিন্তু এটা সহ্য করতে পারেনি বয়ফ্রেন্ড। তাই ব্রেকআপ।

আলোচিত এ অভিনেতা বলেন, কেউ মেহেদি দিয়ে হাতের মধ্যে লিখতেছে, জায়েদ খানের বউ। একটা মেয়ে তার হলুদের অনুষ্ঠানে হাতের মাঝে ‘জায়েদ’ লিখেছে। রাতে ছেলে আসার পর হাতে নামটি দেখতে পায়। তারপর রাগ করে চলে যায় ছেলেটি, বিয়ে করবে না। পরে ওই ছেলের বন্ধু ফোন করেছে আমাকে। এরপর তাকে আমি এমনভাবে বোঝালাম, তারপর বিয়েটা হয়েছে।

প্রসঙ্গত, জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ এখন মুক্তির অপেক্ষায়। জাহিদ হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার প্রমুখ।

 

 
Electronic Paper