ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আলিয়ার পোশাকে এক লাখ মুক্তা

অনলাইন ডেস্ক
🕐 ১১:৪৫ পূর্বাহ্ণ, মে ০৩, ২০২৩

আলিয়ার পোশাকে এক লাখ মুক্তা

এ যেন কোনো ‘রূপকথার পরি’। সাদা গাউনে মেট গালার মঞ্চে পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এই রাতে সবার নজর কেড়েছেন তিনি। তবে আলিয়ার পাশাপাশি জোনাস দম্পতিও ছিলেন সমান উজ্জ্বল।

ফ্যাশন–দুনিয়ার সবচেয়ে বড় আর উজ্জ্বল আয়োজন হিসেবে ধরা হয় মেট গালাকে। গতকাল সোমবার রাতে নিউইয়র্কে মেট গালা ২০২৩-এর আসর বলেছিল। এই রাতে বলিউড তারকারা অন্য কারও চেয়ে কম ছিলেন না। তবে আলিয়ার জন্য এই রাত ছিল বিশেষ। কারণ, মেট গালায় এবার অভিষেক হলো এই বলিউড নায়িকার। সাদা গাউনে এই রাতে মেট গালার লালগালিচায় স্নিগ্ধতা ছড়িয়েছিলেন আলিয়া।
নেপালি-আমেরিকান ডিজাইনার প্রবাল গুরুং আলিয়ার এ গাউন ডিজাইন করেছেন। গাউনটি আরও ঝলমলিয়ে উঠেছে এক লাখ মুক্তার চমকে। মেট গালার রাতে আলিয়ার পরির বেশের ছবিতে এখন মজেছেন নেট জনতা।

স্লিভলেস সাদা গাউনের সঙ্গে হালকা অলংকার বেছে নিয়েছিলেন তিনি। আর হাতে পরেছিলেন পোশাকের সঙ্গে মানানসই সাদা গ্লাভস। এই গ্লাভসজোড়া তাঁর মেট গালার রাতের লুককে যেন আরও সম্পূর্ণ করে তুলেছিল। আলিয়া এই রাতের একগুচ্ছ ছবি তাঁর ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করেছেন।

ছবিগুলো পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমাকে সব সময় আইকনিক শ্যানেল ব্র্যান্ড মুগ্ধ করে এসেছে। আজকের রাতে আমার এই সাজ তার দ্বারাই অনুপ্রাণিত, বিশেষ করে ১৯৯২ সালে সুপার মডেল ক্লদিয়া শিফারের শ্যানেল ব্রাইডাল লুক আমাকে অনুপ্রাণিত করেছে। আমি এমন কিছু করতে চেয়েছিলাম, যার মধ্যে সততা লুকিয়ে আছে। আর আমি গর্বের সঙ্গে বলছি যে আমার এ পোশাক ভারতে বানানো হয়েছে। প্রবাল গুরুংয়ের ভালোবাসা এই পোশাকের সঙ্গে জড়িয়ে আছে। এক লাখ মুক্তা দিয়ে তিনি পোশাকটি এমব্রয়ডারি করেছেন। আমার প্রথম মেট গালায় আপনার (প্রবাল গুরুং) ডিজাইন করা পোশাক পরতে পেরে আমি গর্বিত।’

মেট গালা দেশি গার্ল প্রিয়াঙ্কার জন্য বিশেষ কিছু। কারণ, এ আসরেই নিক জোনাসের সঙ্গে তাঁর প্রথম সাক্ষাৎ হয়েছিল। এ নিয়ে সাবেক এই বিশ্বসুন্দরী তৃতীয়বার মেট গালার আসর মাতালেন।

এই রাতে ‘সিটাডেল’ নায়িকা বেছে নিয়েছিলেন কালো রঙের অফ শোল্ডার স্লিট গাউন। ভ্যালেন্টিনো গাউনের সঙ্গে তিনি পরেছিলেন অপেরা গ্লাভস, হিরের নেকলেস আর কানের দুল। প্রিয়াঙ্কার সঙ্গে সামঞ্জস্য রেখে নিক জোনাস এই রাতে কালো রঙের পোশাক বেছে নিয়েছিলেন। এই পপ তারকা পরেছিলেন কালো চামড়ার ব্লেজার, সাদা শার্ট, কালো স্ট্রেট ফিট প্যান্ট, আর কালো টাই। প্রিয়াঙ্কা ও নিকের উপস্থিতি এই রাতকে ব্যতিক্রমী করে তুলেছিল।
নিউইয়র্ক শহরে আয়োজিত মেট গালার রাতে কিম কার্ডাশিয়ান, রিয়ানা, জিজি হাদিদসহ আরও অনেক তারকা উপস্থিত ছিলেন।

 
Electronic Paper