ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এবার প্রেম নিয়ে নতুন তথ্য দিলেন পরীমণি

অনলাইন ডেস্ক
🕐 ৩:৪০ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২৩

এবার প্রেম নিয়ে নতুন তথ্য দিলেন পরীমণি

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। ইতোমধ্যেই নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে অর্জন করেছেন ব্যাপক জনপ্রিয়তা। তবে ব্যক্তিগত জীবন নিয়েও ব্যাপক আলোচনায় ছিলেন তিনি এবং আছেন। সম্প্রতি কলকতার আনন্দবাজার পত্রিকার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার গ্রহণের সময় নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

 

কোনো কিছু রাখঢাক না রেখেই তিনি সোজাসাপ্টা কথা বলেন। আপাতত ছেলে রাজ্য আর স্বামী শরিফুল রাজকে নিয়ে গুছিয়ে নিয়েছেন নিজের সংসার। একাধিক প্রেম এবং বিয়ে নিয়ে তিনি বলেন, ‘হাসতে হাসতে নায়িকার উত্তর, ‘আচ্ছা একটা ব্রেকআপের পর মানুষ কী করে! আরেকটা ছেলে দেখব প্রেম করব, এটাই তো স্বাভাবিক। প্রেমিক গোলাপ ফুল দিলে সেটাও আমি সবাইকে দেখাই। তেমনই ব্রেকআপ হলে মন খারাপ থাকে। সেই অনুভূতিটাও আমি উদযাপন করি। সেটাও আবার সবাইকে জানাই। আর কী করব!’

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। গত ১০ আগস্ট বিকেল ৫টা ৩৬ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ছেলের জন্ম দেন তিনি। বর্তমানে নিজের সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। অভিনয় থেকে কিছুটা দূরে রয়েছেন।

 

 
Electronic Paper