ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শ্রাবন্তীর বিরুদ্ধে টাকা জালিয়াতির অভিযোগ

অনলাইন ডেস্ক
🕐 ৩:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ০৮, ২০২৩

শ্রাবন্তীর বিরুদ্ধে টাকা জালিয়াতির অভিযোগ

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিতর্ক তার নিত্যসঙ্গী। কখনও প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনও-বা নানান মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। অভিনয়ে এখন তেমন একটা নিয়মিত না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব তিনি।

 

এবার আইনি ঝামেলায় জড়িয়েছেন শ্রাবন্তী। থানায় এই অভিনেত্রীর বিরুদ্ধে টাকা জালিয়াতির অভিযোগ করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০২০ সালের নভেম্বরে চব্বিশ পরগনা জেলার মধ্যমগ্রাম শহরের স্টার মলে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামে একটি জিম সেন্টার খুলেছিলেন শ্রাবন্তী। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারণাও করেছিলেন তিনি। আনোয়ার, অভিষেক, সৌম্য নামের তিন ব্যক্তির সঙ্গে এ জিম খুলেছিলেন লাস্যময়ী এই নায়িকা।

শ্রাবন্তীর মতো নায়িকা যুক্ত থাকায় ব্যাপক আগ্রহ নিয়ে সেই জিমে ভর্তি হয়েছিলেন অনেকেই। বছর জুড়ে সাবস্ক্রিপশনের মোটা টাকাও জমা দেন তারা। এমনকি চলতি বছরের শুরুতেই বিজ্ঞাপনের মাধ্যমে বিভিন্ন অফার দেওয়া হয়েছিল ওই জিমে।

সারা বছরের সাবস্ক্রিপশন ছিল ১৮০০০ টাকা। এক দফা সাড়ে সাত হাজার টাকা দিয়েও ভর্তি হয়েছিলেন অনেকে। এ ছাড়া জিমে যোগ দেওয়ার পর পার্সোনাল ট্রেনারের ফি বাবদ আরও চার হাজার টাকা দিতে হয় তাদেরকে।

কিন্তু সম্প্রতি হঠাৎ কাউকে কিছু না জানিয়ে বন্ধ হয়ে গেছে অভিনেত্রীর সেই জিমটি। কর্তৃপক্ষের সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করতে না পেরে বিপাকে পড়ে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন জিমের প্রশিক্ষণার্থীরা।

এই বিষয়ে শ্রাবন্তী বলেন, যারা জিমে ভর্তি হয়েছেন তারা অবশ্যই সময় মতো সবকিছু পেয়ে যাবেন। আর নিশ্চয়ই কোনো কারণে জিমটা আপাতত বন্ধ করা হয়েছে।

তিনি আরও বলেন, বর্তমানে কাজ নিয়ে ব্যাপক ব্যস্ত থাকায় জিমের দিকে একেবারেই সময়ই দিতে পারছেন না। তবে যারা টাকা দিয়েছেন, সবাই সেই টাকা ফেরত পাবেন বলে আশ্বাস দিয়েছেন এই নায়িকা।

 

 
Electronic Paper