ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মুক্তি পেল ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

অনলাইন ডেস্ক
🕐 ৬:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৩

মুক্তি পেল ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

শুক্রবার রাজধানীসহ দেশের ১৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জনপ্রিয় নায়িকা পরীমণি ও সিয়াম আহমেদ অভিনীত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটির মাধ্যমে দীর্ঘ বিরতি কাটিয়ে রুপালি পর্দায় ফিরলেন পরীমণি।

 

বসুন্ধরা নুডলস নিবেদিত সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। খ্যাতিমান লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে এটি।

পরীমণি ও সিয়াম আহমেদ ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, আবু হুরায়রা তানভীরসহ প্রায় ২০ জন শিশুশিল্পী।

সিনেমাটি ঢাকায় দেখা যাচ্ছে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল (পান্থপথ), এসকেএস টাওয়ার (মহাখালী), সীমান্ত সম্ভার (ধানমন্ডি), সনি স্কয়ার (মিরপুর), বঙ্গবন্ধু আর্মি স্টেডিয়াম (বিজয় সরণি), শ্যামলী সিনেমা, ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), চিত্রামহল (বংশাল) ও মধুমিতা (মতিঝিল) সিনেমা হলে।
এছাড়া চট্টগ্রামের স্টার সিনেপ্লেক্স, সিলভার স্ক্রিন, সুগন্ধা সিনেমা, সিলেটের গ্র্যান্ড সিলেট, রাজশাহীর স্টার সিনেপ্লেক্স, যশোরের মনিহার সিনেমা ও খুলনার লিবার্টি সিনেমা হলে মুক্তি পাবে সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

 
Electronic Paper