বুধবার, ০৭ ফেব্রুয়ারি, ২০১৮
রোনাল্ডোর দেখা পাওয়ায় উচ্ছ্বসিত অর্জুন
বিনোদন ডেস্ক
Published : 2018-05-17 17:32:00
রোনাল্ডোর দেখা পাওয়ায় উচ্ছ্বসিত অর্জুন

পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভক্ত সারা বিশ্বজুড়ে। বলিউড অভিনেতা অর্জুন কাপুরও রোনাল্ডোর দারুণ ভক্ত। তাইতো রিয়াল মার্দিদ তারকা রোনাল্ডোর সঙ্গে দেখা করে উচ্ছ্বসিত অর্জুন। সিআর সেভেনের সঙ্গে সেলফিও তুলে সামাজিক মাধ্যমে শেয়ার দিয়ে রোনাল্ডো প্রেমের কথা জানিয়েছেন তিনি।
ক্যাপশনে লিখেছেন, রোনাল্ডোর সঙ্গে দেখা করে দারুণ লাগছে। সাক্ষাতের সময় অর্জুন ও রোনাল্ডোর মধ্যে আগামী ম্যাচ নিয়েও কথাবার্তা হ

জানা গেছে, অর্জুন পর্তুগালের ফুটবল দলের অধিনায়ককে ভারতে আসার আমন্ত্রণ জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ভারতেও রোনাল্ডোর প্রচুর অনুরাগী রয়েছে। তাই ভারতে আসা উচিত তার। জবাবে রোনাল্ডো বলেছেন, ভারতীয় অনুরাগীদের কথা জানেন তিনি। সেজন্য ভারতে যেতে তিনিও আগ্রহী।
শুধু অর্জুন কাপুরই নয় রোনাল্ডোর সঙ্গে আরো দেখা করেছেন বলিউড তারকা আয়ু্ষ্মান খুরানা।

 

 




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();