ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিয়ের ভেন্যুতে দীপিকা-রণবীর

বিনোদন ডেস্ক
🕐 ৩:২২ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮

আজ ও আগামীকাল ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় পর্দার জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের চার হাত এক হচ্ছে। এখানেই অনুষ্ঠিত হবে বলিউডের এই হাই প্রোফাইল বিয়ে। আজ থেকেই বাস্তবেও জীবনসঙ্গী হিসেবে পথচলা শুরু করবেন তারা।

সেই মাহেন্দ্রক্ষণের প্রস্তুতি দেখতে এই জুটি এখন লেক কোমোর হোটেলে অবস্থান করছেন।

আজ কনড় রীতিতে আর আগামীকাল সিন্ধি পাঞ্জাবি মতে বিয়ে হবে তাদের। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা থাকছেন। তারকাদের মধ্যে আছেন সঞ্জয়লীলা বানশালি, শাহরুখ খান ও অর্জুন কাপুরসহ অনেকে। হলিউডের দু’একজন তারকাও এতে থাকার সম্ভাবনা আছে।

জানা যায়, বাগানবাড়ি আর অট্টালিকায় তৈরি আল্পস পর্বতমালার পাদদেশে অবস্থিত লেক কোমো। এটি ছবির চেয়েও সুন্দর ও নয়নাভিরাম। লেক কোমোতে রয়েছে অনেক বসতবাড়ি। এর মধ্যে বেশ কিছু প্রাসাদ ও ভিলা। মার্কিন পপসম্রাজ্ঞী ম্যাডোনা ও ব্রিটিশ সংগীতশিল্পী স্যার এলটন জনের মতো অনেক বিখ্যাত ব্যক্তির অবকাশকালীন আবাস আছে এই লেকের তীরে। আর রণবীর-দীপিকারও পছন্দের জায়গা এটি। তাই এখানেই বিয়ের মতো স্মরণীয় ঘটনাটি সারতে চেয়েছেন তারা।

২০১৩ সাল থেকে প্রেম করছেন রণবীর ও দীপিকা। যদিও দুজনের কেউই এখনো তা মুখ ফুটে বলেননি। তারা একসঙ্গে অভিনয় করেছেন ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে। সূত্র : ইন্ডিয়া টুডে

 
Electronic Paper