ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার!

বিনোদন ডেস্ক
🕐 ৪:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২২

‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার!

 

সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব‌্যাচেলর পয়েন্ট’। এটির নির্মাতা কাজল আরেফিন অমি। নাটকটির জনপ্রিয়তা এতটাই ছাড়িয়ে যায় যে দর্শকের আগ্রহের কারণে বর্তমানে এর চতুর্থ সিজন চলছে। এই সিজনেও ইউটিউবে নাটকের পর্বগুলো পাচ্ছে মিলিয়ন মিলিয়ন ভিউ।

 

 

সোমবার (২৮ নভেম্বর) ইউটিউবে উন্মুক্ত হবে নাটকটির নতুন পর্ব। এই পর্বে গ্রেফতার হন ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু। এদিন বিকেলে অমি নাটকের দৃশ্যটি প্রকাশের মাধ্যমে দর্শকদের টুইস্টটি দেন।

গল্পের প্রয়োজনেই নাটকের এই চরিত্রটি তৈরি করা হয়েছে জানিয়ে নির্মাতা অমি বলেন, ‘এই নাটকে সবার প্রিয়, এলাকার বড় ভাই বাচ্চু ‘লগে আছি ডটকম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়।

কিন্তু ডেলিভারিগুলো ঠিকঠাক মতো দিচ্ছে না। সে জন্য পাবলিক তার বিরুদ্ধে মামলা করে। এবং তাকে গ্রেফতার করা হয়।’

এই নির্মাতা আরও যোগ করেন, “শুভ এবং হাবু ‘লগে আছি ডটকম’-এ অনেক টাকা বিনিয়োগ করে। দিনশেষে তারা বিশাল বড় ধরা খায়। শেষ পর্যন্ত কী ঘটে জানতে হলে দর্শকদের নাটকটি দেখতে হবে।”

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের যাত্রা শুরু ২০১৭ সালে। চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়।

এতে মারজুক রাসেল ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন প্রমুখ।

 
Electronic Paper