ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাংবাদিক হেনস্তা

শাকিব খানের বিরুদ্ধে অভিযোগ দাখিল

বিনোদন প্রতিবেদক
🕐 ৩:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৮

‘শাহেনশাহ’ চলচ্চিত্রের শুটিং সেটে সাংবাদিক লাঞ্ছিত করার ঘটনায় নায়ক শাকিব খান ও পরিচালক শামীম আহমেদ রনীর বিরুদ্ধে চলচ্চিত্র সংশ্লিষ্ট সমিতিগুলোতে অভিযোগপত্র দিয়েছেন আক্রান্ত দুই সাংবাদিক।

১০ নভেম্বর সন্ধ্যায় বিনোদন সাংবাদিক জিয়া উদ্দীন আলম ও সুদীপ্ত সাঈদ খান বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে গিয়ে অভিযোগপত্র জমা দেন। এর আগে দুপুরে আরও একটি চিঠি বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) কাছে পৌঁছে দেওয়া হয়।

অভিযোগপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন- সাংবাদিক মইনুল হক রোজ, মাজহার বাবু, তুষার আদিত্য, রাহাত সাইফুল, লিমন আহমেদ, কামরুল ইসলাম রিফাত, রাজন, এ এইচ মুরাদ, ফাতেমা কাউসার, সুশীল রায়, অরণ্য শহীদ, মাসুম আওয়াল, আহমেদ জামান শিমুল, এ মিজানসহ আরও অনেকে।

লিখিত বিবরণীতে বলা হয়, ‘৮ নভেম্বর, বৃহস্পতিবার বিএফডিসিতে ‘শাহেনশাহ’ চলচ্চিত্রের শুটিং চলছিল। বিকালে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সিনে ডিরেক্টরিয়াল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (সিডাব) সদস্যদের বিরোধ বাধে। তাদের ঝগড়া প্রায় হাতাহাতির পর্যায়ে চলে যায়। পেশাগত দায়িত্বের কারণে সেই পরিস্থিতির ছবি ও ভিডিও ধারণ করতে গেলে ইউনিটের লোকজন সাংবাদিকদের বাধা দেন।

এরপর শাকিব খান নিজে এসে মিডিয়া ভুবনের সাংবাদিক জিয়া উদ্দীন আলম ও নিউজজি২৪.কমের সুদীপ্ত সাইদ খানের ওপর চড়াও হন। উপস্থিত আরও সাংবাদিকদের অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন তিনি। এ সময় তাদের শারীরিকভাবে লাঞ্ছিত ও অপমানিত করেন শাকিব খান।’

 
Electronic Paper