ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিতর্ক নিয়ে মুখ খুললেন রণবীর

বিনোদন ডেস্ক
🕐 ৫:১৩ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২২

বিতর্ক নিয়ে মুখ খুললেন রণবীর

সম্প্রতি রণবীর সিং নগ্ন ফটোশুটের জন্য রয়েছেন সমালোচনায়। তার এমন ছবি রীতিমত ঝড় তোলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এমন ছবির জন্য বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, নারীবাদী সংগঠনসহ অনেকেই অভিযোগ তোলে তার দিকে। করা হয়েছিল মামলা। সে মামলার জের ধরে অভিনেতার খোঁজে তার বাসায় যায় পুলিশ। তবে তার দেখা পায়নি পুলিশ।

পিংক ভিলার এক প্রতিবেদনে, মুম্বাই পুলিশের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, অবশেষে সোমবার (২৯ আগস্ট) চেম্বুর পুলিশ স্টেশনে হাজির হয়েছেন এ অভিনেতা...। সকাল ৭টার দিকে পুলিশ কর্মকর্তাদের মুখোমুখি হয়েছিলেন তিনি। সেখানে আড়াই ঘণ্টার মতো ছিলেন। এরপর সাড়ে নয়টার দিকে পুলিশ স্টেশন থেকে বের হয়ে যান।

সূত্রটি আরও জানায়, সামাজিক যোগাযোগমাধ্যমে তার নগ্ন ফটোশুটের ছবি তিনি আপলোড করেননি। আর এমন ছবির জন্য বিতর্ক হবে ও ঝামেলায় পড়তে হবে তা আগে বুঝতে পারেননি অভিনেতা।

এদিকে কাজের ফ্রন্টে, রণবীরকে শেষবার ‘জয়েশভাই জোর্দারে’দেখা গিয়েছিল। এতে আরও ছিলেন,শালিনী পান্ডে, বোমান ইরানি এবং রত্না পাঠক শাহ।

এছাড়াও রয়েছে করণ জোহরের সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানি’। রণবীরের বিপরীতে রয়েছেন আলিয়া ভাট, ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন। সিনেমাটি মুক্তি পাবে ১০ ফেব্রুয়ারি ২০২৩ সালে। এছাড়াও তামিল সিনেমা ‘অ্যানিয়ান’র হিন্দি রিমেকেও অভিনয় করবেন তিনি।

 
Electronic Paper