ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘বিয়ে-তাড়াতাড়ি না হলেই ভালো হত’: অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক
🕐 ৫:২০ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২২

‘বিয়ে-তাড়াতাড়ি না হলেই ভালো হত’: অপু বিশ্বাস

নতুন ছবি ‘শর্টকাট’ প্রচারে কলকাতায় অভিনেত্রী অপু বিশ্বাস। বাংলার বড় সমস্যা বেকারত্বকে কেন্দ্র করেই ছবির গল্প। সুবীর মণ্ডলের পরিচালনায় ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অপু বিশ্বাস, গৌরব চক্রবর্তী।

মঙ্গলবার (২৩ আগস্ট) ছবির প্রচার অনুষ্ঠানে আনন্দবাজার অনলাইনে এক সাক্ষাৎকার দিয়েছেন নায়িকা। সেখানে নতুন ছবি থেকে ব্যক্তিজীবন নিয়ে অকপট তিনি।

বিয়ে প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা- সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তাহলে ভালো হত।

অভিনেত্রী বলেন, বাড়িতে রেখে এসেছি ওকে। ওকে (ছেলে) ছোটবেলা থেকে তেমনভাবেই বড় করেছি। কাজ আমার জীবনে খুবই গুরুত্বপূর্ণ। সেটা ওকেও আমার বোঝানো উচিত।

‘শর্টকার্ট’ ছবির মাধ্যমেই কলকাতার ছবিতে অভিনয় প্রসঙ্গে ঢাকাই সিনেমার নায়িকা বলেন, আমি বহু বাণিজ্যিক ছবি করেছি। এখনো করে চলেছি। তবে এই ছবিটার জন্য নিজেকে অনেকটা ভাঙতে হয়েছে আমায়। তাই এই সিদ্ধান্ত। গোটা টিম আমাকে খুব সাহায্য করেছে।

সন্তান জন্মানোর পর নায়িকা হিসেবে ফের ক্যামেরার সামনে দাঁড়ানোর চ্যালেঞ্জ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমার সন্তান জন্মেছে, তাই মোটা হয়ে গিয়েছি। এই নিয়ে কেউ গসিপ...কিংবা ট্রোল করলে আমার খারাপ লাগে না। বরং ভালোই লাগে। আমার সন্তানের জন্মের পরও আমি নায়িকার চরিত্রে অভিনয় করছি। কলকাতায় ছবি মুক্তি পাচ্ছে। আর কী চাই!

 
Electronic Paper