ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রণবীরের ‘কুরুচিকর’ মন্তব্য, হতবাক আলিয়া

বিনোদন ডেস্ক
🕐 ৭:৩১ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২২

রণবীরের ‘কুরুচিকর’ মন্তব্য, হতবাক আলিয়া

মা হচ্ছেন আলিয়া ভাট। অন্তঃসত্ত্বা হওয়ায় স্বাভাবিক ভাবেই অভিনেত্রীর দৈহিক গঠনে কিছু পরিবর্তন এসেছে। আর তা নিয়ে ‘রসিকতা’ করতে গিয়েই বিপাকে রণবীর কাপুর। স্ত্রীর স্ফীতোদর আর বেড়ে যাওয়া ওজন নিয়ে তাঁর মন্তব্য নিন্দিত অনুরাগীমহলে।

সন্তানের অপেক্ষায় থেমে থাকবে না কাজ। নিজের এই সিদ্ধান্তের কথা আগেই জানিয়ে দিয়েছিলেন আলিয়া। এমন সময়ে নিজের খেয়াল রেখেও এদিক-ওদিক ছুটে যাওয়া নেহাত কম ঝক্কির নয়। তবুও সে সব সামলেই স্বামী রণবীর কাপুরের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার করছেন হবু মা।

সম্প্রতি সেই একই কারণে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তারকা-দম্পতি। ছিলেন ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। সেখানে প্রশ্ন আসে, কেন আরও ব্যাপক ভাবে চলছে না ছবির প্রচার?

‘আমরা আরও ব্যাপক ভাবে ছবির প্রচার করব। যদি জানতে চান, কেন এখনও ছবির কথা ছড়িয়ে দিইনি, তবে বলব…’, উত্তর দিতে শুরু করেছিলেন আলিয়া। কিন্তু কথা শেষ করতে পারলেন কোথায়! স্ত্রীর স্ফীতোদর দেখিয়ে রসিকতা করে রণবীর বলে ওঠেন, ‘তবে একজন কিন্তু বেশ ছড়িয়ে পড়েছে।’

স্বামীর কথা শুনে স্তম্ভিত আলিয়া। স্ত্রীকে সামলে নেন রণবীর। আলতো করে তাঁর পিঠে হাত বুলিয়ে বলেন, ‘মজা করছিলাম।’

আলিয়া-রণবীরের কথোপকথনের ভিডিয়োটি ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। অভিনেতার এই ‘রসিকতা’কে কুরুচিকর বলে মনে করছেন অনেকেই।

 
Electronic Paper