শাকিব খানের আগমন, সড়কে দীর্ঘ যানজট

ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২ | ১৮ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শাকিব খানের আগমন, সড়কে দীর্ঘ যানজট

বিনোদন ডেস্ক
🕐 ৬:৪৭ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২২

শাকিব খানের আগমন, সড়কে দীর্ঘ যানজট

অনেক অপেক্ষার পর অবশেষে দেশে ফিরলেন ঢাকাই সিনেমার প্রাণভোমরা শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) বেলা ১২টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। তাকে বরণ করে নেয় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শত শত ভক্ত।

 

এর আগে শাবিন খানের আগমনের খবরে বিমানবন্দরের বাইরে অপেক্ষা করছিলেন ভক্তরা। ফলে রাস্তায় ক্রমেই জ্যাম হতে শুরু করে। সব আনুষ্ঠানিকতা সেরে শাকিব খান রাস্তায় আসতেই ভক্তরা ঘিরে ধরে। ফলে আব্দুল্লাহপুর-উত্তরা বিমানবন্দর সড়কে দীর্ঘ জ্যাম শুরু হয়। এদিকে বনানী থেকে বিমানবন্দর পর্যন্ত রাস্তায় জ্যাম তৈরি হয় বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাকিব খানের ভক্তরা রাস্তায় জমায়েত হওয়ার ফলে বিমানবন্দর সড়কে জ্যাম দেখা দেয়। শাকিব খান নিজে যখন গাড়িতে থেকে ভক্ত-দর্শকদের শুভেচ্ছার উত্তরে অভিবাদন জানাচ্ছিলেন তখন জ্যাম আরো প্রকট হয়ে পড়ে।

মাহবুব আলম রনী নামের একজন প্রত্যক্ষদর্শী বলেন, উত্তরার সড়ক পুরো স্থবির হয়ে আছে দেখতে পাই। পরে বাস থেকে হেঁটে রওনা দিই। বিমানবন্দরের কাছে এসে তিনি জানতে পারেন, শাকিব খান এসেছেন।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই ‘রাজকুমার’ নামের নতুন সিনেমার ঘোষণা দেন, মহরত করেন। যেখানে তার নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি।

 
Electronic Paper