ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাহিয়া মাহির ‘আনন্দ অশ্রু’

বিনোদন প্রতিবেদক
🕐 ২:৪২ অপরাহ্ণ, নভেম্বর ০৮, ২০১৮

নতুন ছবি ‘আনন্দ অশ্রু’তে আবারও জুটি বেঁধে আসছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। গ্রামের পটভূমিতে নির্মিত হচ্ছে ছবিটি। এর গল্পে দেখা যাবে, গানের মানুষ সাইমন। মনের ক্ষুধা মেটাতে গান করলেও তার সংসার চলে না। তাই পেটের জন্য হলেও তাকে অন্য কিছু করতে হবে।

অন্যদিকে প্রেমিকা মাহিকে বিয়ে করতে হলেও তাকে রোজগার করতে হবে। বাধ্য হয়েই গান ছেড়ে সাইমন সিঙ্গাড়া-সমুচার দোকান খোলেন। আর যার ক্রেতা হিসেবে মাঝে মধ্যে হাজির হন মাহি।

ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানান, বর্তমানে এ ছবির শুটিং চলছে মানিকগঞ্জে। এখানে ফরহাদ চরিত্রে অভিনয় করেছেন সাইমন এবং শিরি চরিত্রে অভিনয় করেছেন মাহি।

মানিক বলেন, ‘২৭ অক্টোবর থেকে ‘আনন্দ অশ্রু’ ছবির তৃতীয় লট শুরু হয়েছে। আশুলিয়া শেষে কাজ হয়েছে মানিকগঞ্জের ঝিটকা এলাকায়। গতকাল বুধবার শেষ হয় এ লটের কাজ।’ ‘আনন্দ অশ্রু’তে আরও অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, আলীরাজ, সুজাতা, মারুফ প্রমুখ। সুদীপ্ত সাইদ খানের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

মজার বিষয় হলো, ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত শিবলী সাদিক পরিচালিত এবং সালমান শাহ ও শাবনূর অভিনীত সুপারহিট ‘আনন্দ অশ্রু’ সিনেমার নামেই নতুন সিনেমাটি নির্মিত হচ্ছে। তবে নাম এক হলেও গল্পে কোনো মিল থাকছে না বলে নিশ্চিত করেছেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

 
Electronic Paper