‘মুক্তিযুদ্ধ নয়, পদ্মা সেতুর উদ্বোধন দেখেছি’

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘মুক্তিযুদ্ধ নয়, পদ্মা সেতুর উদ্বোধন দেখেছি’

বিনোদন প্রতিবেদক
🕐 ৯:৫৮ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

‘মুক্তিযুদ্ধ নয়, পদ্মা সেতুর উদ্বোধন দেখেছি’

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করা হলো আজ শনিবার (২৫ জুন)। এদিন সকাল ১০টায় সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেতুটি হওয়ায় রাজধানী ঢাকার সঙ্গে দেশের দক্ষিণ-দক্ষিণ পশ্চিমাঞ্চলের জেলাগুলোর সঙ্গে সড়ক পথে যোগাযোগ ব্যবস্থা আরও সহজ ও সাশ্রয়ী হলো...। বহুল কাঙ্ক্ষিত এই সেতুটি বাস্তবায়নের পর উদ্বোধন হওয়ায় তারকা অঙ্গনের অনেকেই খুশি। এর মধ্যে একজন অভিনেত্রী-গায়িকা মেহের আফরোজ শাওন।

শনিবার পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে অনেক তারকাও উপস্থিত ছিলেন। সেখানে থেকে মেহের আফরোজ শাওন পদ্মা সেতুর উদ্বোধনী আনন্দে তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। এ সময় তিনি বলেন, ‘আমি মুক্তিযুদ্ধ দেখিনি, তবে পদ্মা সেতুর উদ্বোধন দেখেছি’।

এই গায়িকা বলেন, ‘আমার প্রজন্ম পদ্মা সেতুর উদ্বোধনটা স্বচক্ষে দেখতে পারছে। যারা সামনা সামনি দেখছি, টিভিতে দেখছি বা বিশ্বের যেকোনো প্রান্ত থেকে দেখছি- এটা সবার জন্য একটা অসাধারণ অনুভূতি, একটা গর্বের বিষয়।’

শাওন আরও বলেন, ‘জাতিগতভাবে আমরা যে হার না মানা জাতি, আমরা যে আমাদের অধিকার আদায় করতে পারি, কেউ চাইলেই যে আমাদের অধিকার খর্ব করতে পারে না..- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত চেষ্টায় আমরা সেটা আরও একবার প্রমাণ করতে পারলাম। এটা অসাধারণ একটা মুহূর্ত আমাদের সবার জন্য।’

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, ফেরদৌস আহমেদ, চিত্রনায়িকা নিপুণ আক্তার, শমী কায়সার, আফসানা মিমি, জায়েদ খান প্রমুখ।

 
Electronic Paper