ভারতে আরেক অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভারতে আরেক অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিনোদন ডেস্ক
🕐 ২:৪৮ অপরাহ্ণ, জুন ২১, ২০২২

ভারতে আরেক অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ভারতের ওডিশার টিভি অভিনেত্রী রাশমিরেখা ওঝার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ভুবনেশ্বরের নায়াপল্লী এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। সেখান থেকেই তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ২৩ বছর বয়সী অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু নিয়ে চাঞ্চল্য সৃষ্টি করেছে।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস।

ওডিশার ডিসিপি পিটিআইকে জানিয়েছে, রাশমিরেখার ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছেন অভিনেত্রী। একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। তাতে লেখা রয়েছে—‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

জানা গেছে, রাশমিরেখা সন্তোষ নামে একজনের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন...। তার বাবার অভিযোগ, মেয়ের মৃত্যুর পেছনে লিভ-ইন পার্টনার সন্তোষের হাত রয়েছে। এরই মধ্যে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

রাশমিরেখার বাবা বলেন, ‘শনিবার আমরা রাশমিরেখাকে বারবার ফোন করি কিন্তু ও ফোন ধরেনি। পরে সন্তোষ আমাদের মৃত্যুর খবর দেয়। আমরা বাড়ির মালিকের কাছ থেকে জেনেছি, স্বামী-স্ত্রী পরিচয়ে ওরা...ভাড়া থাকত। এ বিষয়ে আমাদের কোনো ধারণাই নেই।’

ওডিশা টেলিভিশন শো ‘কেমিটি কাহিবি কাহা’-তে অভিনয়ের সুবাদে পরিচিতি চান রাশমিরেখা। তার বাড়ি ভারতের জগতসিংপুর জেলার।

উল্লেখ্য, ভারতে একের পর এক মডেল-অভিনেত্রীর মরদেহ উদ্ধার হচ্ছে। সম্প্রতি জনপ্রিয় টিভি অভিনেত্রী পল্লবী দে, মডেল-অভিনেত্রী বিদিশা, সাহানা ও শেরিন সেলিন ম্যাথিউরের পর এবার উদ্ধার হলো রাশমিরেখা ওঝার ঝুলন্ত মরদেহ।

 
Electronic Paper