ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রিয়েলিটি শো থেকে বাদ পড়েও যেভাবে তারকা হলেন জুবিন

ডেস্ক নিউজ
🕐 ৪:৪৬ অপরাহ্ণ, জুন ১৫, ২০২২

রিয়েলিটি শো থেকে বাদ পড়েও যেভাবে তারকা হলেন জুবিন

বলিউডের এই সময়ের তুমুল জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। সুপারহিট সিনেমা ‘কবির সিং’-এর ‘তুঝে কিতনা চাহে অউর হাম’ কিংবা সবচেয়ে দ্রুত ১ বিলিয়নের মাইলফলক ছোঁয়া হিন্দি গান ‘লুট গায়ে’ তারই কণ্ঠে পেয়েছে আকাশচুম্বী সাফল্য। এছাড়া তার গাওয়া ‘মাস্ত নাজারো সে’, ‘তুম হি আনা’, ‘রাতে লাম্বিয়া’, ‘দিল লাউটা দো’, ‘কিননা সোনা’সহ আরও কিছু গান এখন শ্রোতার মুখে মুখে।

জুবিনের এই সাফল্যের পথটা কিন্তু এতটা সহজ ছিল না। ২০১১ সালে রিয়েলিটি টিভি শো 'এক্স ফ্যাক্টর ইন্ডিয়া'তে অডিশন দিয়েছিলেন তিনি। কিন্তু মাত্র কিছু দিন পরই সেই শো থেকে বাদ পড়েছিলেন এই গায়ক।

'এক্স ফ্যাক্টর ইন্ডিয়া'র যে আসরে জুবিন নাম লেখান, সেবার রিচারকের আসনে ছিলেন সোনু নিগম, সঞ্জয় লীলা বনসালি এবং শ্রেয়া ঘোষাল। অডিশন রাউন্ডের পরে, জুবিনের কণ্ঠ সোনু নিগম এবং সঞ্জয় লীলা বনসালি প্রত্যাখ্যান করেছিলেন। কিন্তু শ্রেয়া চেয়েছিলেন শোতে অংশগ্রহণ করুক জুবিন। তবে শেষ পর্যন্ত সেই শো থেকে বাদই পড়তে হয় জুবিনকে।

শ্রেয়ার নির্দেশেই শোতে অংশ নিয়েছিলেন জুবিন। কিন্তু কয়েক পর্বের পরেই ছিটকে গেলেও হাল ছাড়েননি। চেষ্টা চালিয়ে গিয়েছিলেন। মুম্বাইতে আসার পর এ আর রহমানের সঙ্গে দেখা করেন জুবিন। রহমান তাকে পরামর্শ দিয়েছিলেন, বলিউডে আসার আগে সংগীত নিয়ে আরও চর্চা করতে হবে তাকে।

এ আর রহমানের পরামর্শ খুব গুরুত্বের সহকারে নিয়েছিলেন জুবিন। অনেক পণ্ডিত ব্যক্তিদের থেকে সংগীতের তালিম নিয়েছেন তিনি। এরপর সালমান খানের সিনেমা ‘জরঙ্গি ভাইজান’-এ প্রথম গান গেয়ে সবাইকে চমকে দিয়েছিলেন। শুধু তাই নয়, রিয়েলিটি টিভি শো ইন্ডিয়ান আইডলে অতিথি হয়েও গিয়েছিলেন এই গায়ক। যে শো থেকে বাদ পড়েছিলেন জুবিন, প্রথম সিজনের পরই অবশ্য সে শো-ই বন্ধ হয়ে যায়।

সূত্র : হিন্দুস্তান টাইমস

 
Electronic Paper