ডিভোর্সের ১০ বছর পর আবার বিয়ে করলেন ‘বেবি ডল’ গায়িকা

ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ডিভোর্সের ১০ বছর পর আবার বিয়ে করলেন ‘বেবি ডল’ গায়িকা

বিনোদন ডেস্ক
🕐 ৫:১৫ অপরাহ্ণ, মে ২১, ২০২২

ডিভোর্সের ১০ বছর পর আবার বিয়ে করলেন ‘বেবি ডল’ গায়িকা

বলিউডের জনপ্রিয় গায়িকা কনিকা কাপুর। তার কণ্ঠে ‘বেবি ডল’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। এরপর আরও অনেক হিট গান এসেছে তার ঠোঁটে। সফল এই গায়িকা আবারও বিয়ের পিঁড়িতে বসলেন। শুক্রবার (২০ মে) ধুমধাম আয়োজনে বিয়ে করেছেন তিনি।

পাত্রের নাম গৌতম হাতিরামানি। তিনি লন্ডনের ব্যবসায়ী। সেখানেই হয়েছে তাদের বিয়ের আয়োজন। বাঁধভাঙা উচ্ছ্বাসের সঙ্গে কনিকা নতুন সংসার শুরু করেছেন।

কনিকা ও গৌতমের বিয়েতে তাদের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরাই উপস্থিত ছিলেন। যেহেতু লন্ডনে বিয়ে হয়েছে, তাই বলিউডের তেমন কোনো তারকা সেখানে হাজির হননি। শোনা যাচ্ছে, দেশে ফিরে একটি পার্টি দেবেন গায়িকা। যেখান হিন্দি সিনেমার তারকারাও অংশ নেবেন।

এর আগে ১৯৯৮ সালে প্রবাসী ব্যবসায়ী রাজ চন্দক-কে বিয়ে করেছিলেন কনিকা। সেই সংসার আলো করে আসে তিন সন্তান। কিন্তু ১৪ বছর পেরিয়ে ভেঙে যায় তাদের ভালোবাসার ঘর। ২০১২ সালে বিবাহবিচ্ছেদ করেন কনিকা-রাজ।

ডিভোর্সের পর থেকে তিন সন্তানকে নিজের কাছে আগলে রেখেছেন কনিকা। দীর্ঘ ১০ বছর ধরে তিনি ক্যারিয়ার ও সন্তান দুটোই সামলে চলছেন। এবার নিজের জন্য নতুন সঙ্গী বেছে নিলেন। তার সন্তানেরাও মায়ের নতুন বিয়েতে দারুণ খুশি।

 
Electronic Paper