এবার রূপালি পর্দা কাঁপাতে আসছেন ধোনি

ঢাকা, রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এবার রূপালি পর্দা কাঁপাতে আসছেন ধোনি

বিনোদন ডেস্ক
🕐 ৪:২৪ অপরাহ্ণ, মে ১২, ২০২২

এবার রূপালি পর্দা কাঁপাতে আসছেন ধোনি

দীর্ঘ দিন ধরে ক্রিকেট মাঠ কাঁপানো ভারতীয় সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবার আসছেন রূপালি পর্দা কাঁপাতে। ‘অথর্ব : দ্য অরিজিন’ নামের এক তামিল ওয়েব সিরিজ দিয়ে অভিনয় জগতে অভিষেক হতে যাচ্ছে তার। ইতোমধ্যে ধোনির ফাস্ট লুকও প্রকাশ পেয়েছে।

ইতোপূর্বে নাটক-সিনেমায় অভিনয় না করলেও ২০১৬ সালে ধোনির নামে একটি বায়োপিক বানানো হয়। বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ নামের সিনেমাটিতে ধোনি চরিত্রে অভিনয় করেন। বক্স অফিসে বিপুল সাফলতাও এনে দিয়েছে ধোনির বায়োপিক।

এবার চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত হচ্ছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ভারতের একটি ইংরেজি দৈনিক বুধবার (১১ মে) খবর দেয়, ‘অথর্ব : দ্য অরিজিন’ নামের এক তামিল ওয়েব সিরিজে দেখা যাবে বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে।

২০১৯ সালে ধোনি ও তার স্ত্রী সাক্ষী সিং ধোনি ‘ধোনি এন্টারটেনমেন্ট’‌ নামে একটি মিডিয়া কোম্পানি চালু করে। রমেশ তামিলমানি রচিত ওই ওয়েব সিরিজটি প্রযোজনা করবে ধোনির মিডিয়া কোম্পানিটি।

ছবিতে মুখ্য নারী চরিত্রে অভিনেত্রী হিসেবে ধোনি সই করিয়েছেন নয়নতারাকে। দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। আইপিএল শেষ হলেই সিনেমার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন ধোনি।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, পুরাকালের এক যোদ্ধার চেহারায় দৈত্য-দানবদের সঙ্গে লড়াই করছেন ধোনি। তার এ নতুন ভূমিকায় অবতীর্ণ হওয়ার পেছনে রয়েছেন ধোনির স্ত্রী সাক্ষী।

অন্যদিকে শিগগিরই বলিউডের বড় পর্দায় অভিষেক হবে নয়নতারার। শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। ধোনি প্রযোজিত আসন্ন তামিল সিনেমাটি নিয়েও উৎসাহ তুঙ্গে। ধোনি-ভক্তরা সবাই ছবি মুক্তির অপেক্ষায়।

 
Electronic Paper