বুধবার, ০৭ ফেব্রুয়ারি, ২০১৮
ছাত্রলীগের সম্মেলনে মালয়েশিয়া ছাত্রলীগের যোগদান
খোলা কাগজ ডেস্ক
Published : 2018-05-12 14:14:00
ছাত্রলীগের সম্মেলনে মালয়েশিয়া ছাত্রলীগের যোগদান

মালয়েশিয়া ছাত্রলীগ সভাপতি শাহিন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক বদরুল ইসলামের নেতৃত্বে ১৩ সদস্যের একটি প্রতিনিধি দল বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলনে যোগদান করেছে।

মালয়েশিয়া ছাত্রলীগ সভাপতি শাহীন পাটোয়ারী মুঠো ফোনে জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের আমন্ত্রণে আমরা এ সম্মেলনে যোগদান করি এবং সম্মেলনের উত্তর উত্তর সাফল্য কামনা করি। সেই সাথে বাংলাদেশের প্রাচীনতম এই ছাত্র সংগঠনের আগামীর নেতৃত্বে যারাই আসছেন তাদের মালয়েশিয়া ছাত্রলীগের পক্ষ থেকে আগাম অভিনন্দন জানাই।
সম্মেলনে মালয়েশিয়া ছাত্রলীগের পক্ষে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহ-সভাপতি তারিকুল আলম চৌধুরী, সাবেক যুগ্ম আহ্বায়ক ওয়াসিম ওয়াজেদ, সদস্য জাকারিয়া, রাসেল খান, রাফি, মাসুম, জিসান, আফজাল, নাসিম, সোহেল, অনিক, ওমের আরাফাত ও সাইফুল প্রমুখ।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();