মায়েশিয়ায় নিহত ৫ বাংলাদেশিদের পূর্ণাঙ্গ পরিচয়

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬

মায়েশিয়ায় নিহত ৫ বাংলাদেশিদের পূর্ণাঙ্গ পরিচয়

নিজস্ব প্রতিবেদক ৪:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ০৮, ২০১৯

print
মায়েশিয়ায় নিহত ৫ বাংলাদেশিদের পূর্ণাঙ্গ পরিচয়

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশিসহ ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩৪ জন। নিহত ১১ জন শ্রমিকের মধ্যে বাংলাদেশি ৫ জনের পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া গেছে।

নিহত ৫ জন হলেন- চাঁদপুর জেলার হাজিগঞ্জ থানার দেবপুর ৪নং ওয়ার্ডের মো আনোয়ারের ছেলে সোহেল (২৪), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চরভাগল ৩নং ওয়ার্ডের মো. আমির হোসেনের ছেলে আল আমিন (২৫), কুমিল্লা জেলার লাকসাম থানার দুরলবপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মহিন (৩৭), কুমিল্লা জেলার দাউদকান্দি থানার হাসানপুর কলেজ পাড়ার ঢাকাগাঁও গ্রামের মো. ইউনুস মুন্সির ছেলে মো. রাজিব মুন্সি (২৭) এবং নোয়াখালী জেলার চাটখিল থানার নোয়াখোলা ২নং ওয়ার্ডের নুর মোহাম্মদের ছেলে গোলাম মোস্তফা।

রবিবার স্থানীয় সময় রাত ১১টার দিকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন এমএএস কার্গো কমপ্লেক্সের কাছে বিদেশি শ্রমিকদের বহনকারী একটি বাস খাদে পড়লে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলে ৯ এবং হাসপাতালে নেওয়ার পর আরও ২ জনের মৃত্যু হয়। পরে নিহত ১১ জন শ্রমিকের নাম প্রকাশ করে দেশটির পুলিশ। একই সঙ্গে আহত ৩২ শ্রমিকের নামও প্রকাশ করা হয়। নিহতদের মধ্যে ৫ এবং আহতদের মধ্যে ৭ বাংলাদেশি শ্রমিক।

আহত ৭ বাংলাদেশি হলেন- নাজমুল হক (২১), রজবুল ইসলাম (৪৩), ইমরান হোসেন (২১) জাহিদ হাসান (২১), শামিম আলী (৩২), মো. ইউসুফ (২৭), মো. রাকিব (২৪)। এদের মধ্যে প্রথম তিনজন পুত্রজায়া হাসপাতালে এবং বাকি চারজন সেরডং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।