স্বাধীনতা দিবস উপলক্ষে স্পেনে বিএনপির আলোচনা সভা

ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯ | ৫ আষাঢ় ১৪২৬

স্বাধীনতা দিবস উপলক্ষে স্পেনে বিএনপির আলোচনা সভা

খোলা কাগজ ডেস্ক ৮:২৩ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৯

print
স্বাধীনতা দিবস উপলক্ষে স্পেনে বিএনপির আলোচনা সভা

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপির স্পেন শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার স্থানীয় সময় রাতে মাদ্রিদের একটি রেস্তোরাঁয় আয়োজিত এ আলোচনা সভায় দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করার আহ্বান জানানো হয়।

বিএনপির স্পেন শাখার সভাপতি খোরশেদ আলম মজুমদারের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএইচ সোহেল ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্পেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, স্পেন বিএনপি’র সহসভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, আনোয়ারুল আজিম, সোহেল আহমেদ সামসু, যুবদল স্পেন শাখার সভাপতি রমিজ উদ্দিন, স্পেন বিএনপি‘র যুগ্ম সাধারণ সম্পাদক হেমায়েত খান, সহ সাধারণ সম্পাদক হুমায়ূন কবির রিগ্যান, সাঈদ মিয়া, স্পেন যুবদলের সিনিয়র সহ সভাপতি কাজী জসিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুবেল সামাদ, প্রচার সম্পাদক জাকির চৌধুরী, ফ্রান্স যুবদলের সাংগঠনিক সম্পাদক শাওন আহমেদ, স্পেন যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক শানুর মিয়া ছাদ, বিএনপি‘র সিনিয়র নেতা টিপু সুলতান প্রমূখ।

আলোচনা সভা শেষে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে শহীদদের ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।