ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

১৮ জানুয়ারি আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৮

সংযুক্ত আরব আমিরাতে কর্মরত প্রবাসী সংবাদকর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই'র অভিষেক অনুষ্ঠান আগামী ১৮ জানুয়ারি শুক্রবার।

অভিষেক অনুষ্ঠান সফল করার লক্ষে শনিবার স্থানীয় সময় রাত ৯টায় দুবাইয়ের একটি অভিজাত হোটেলের হল রুমে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি শিবলী আল সাদিক। সাধারণ সম্পাদক মোরশেদ আলম ও যুগ্ন সম্পাদক কামরুল হাসান জনি’র যৌথ পরিচালনায় সভায় অতিথি আলোচক ছিলেন সাবেক সেনা কর্মকর্তা গুলশান আরা।

আলোচকরা বলেন, ‘বাংলাদেশ প্রেসক্লাব হবে প্রবাসীদের পার্লামেন্ট। প্রবাসীদের মৌলিক সমস্যাগুলো আরো নিখুঁতভাবে তুলে ধরতে কাজ করবে এই সংগঠন। পাশাপাশি সেসব সমস্যা সমাধানের পথ তৈরিতে কমিউনিটির সঙ্গে একটি সেতুবন্ধন গড়ে তুলবে।’

সভায় অন্যান্যর মাঝে আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি সিরাজুল হক, সহ সভাপতি রফিক উল্লাহ, সহ সভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি, সহ সম্পাদক মোদ্দাসের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহিন, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, দপ্তর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ জাহান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ ইসমাইল, আইন বিষয়ক সম্পাদিকা সানজিদা ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ইশতিয়াক আসিফ, সমাজ কল্যাণ সম্পাদক আবদুল আলিম সাইফুল, নির্বাহী সদস্য খুরশেদ আলম, বশিরুজ্জামান ও মোহাম্মদ ওসমান। এসময় সংগঠনের নবাগত ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 
Electronic Paper