কটিয়াদীতে এগারজন’র সহসাংগঠনিক সম্পাদককে সংবর্ধনা

ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২ | ১৮ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কটিয়াদীতে এগারজন’র সহসাংগঠনিক সম্পাদককে সংবর্ধনা

আতিকুর রহমান কাযিন
🕐 ৩:৩৫ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২১

কটিয়াদীতে এগারজন’র সহসাংগঠনিক সম্পাদককে সংবর্ধনা

কিশোরগঞ্জের কটিয়াদীতে দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম এগারজন’র সহ-সাংগঠনিক সম্পাদক জিন্নাত রেহেনা মিতালীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত মঙ্গলবার বিকালে কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে এগারজন’র পরিবারের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়। এর আগে ২৪ ফেব্রুয়ারি কিশোরগঞ্জ জেলা সদরে কোভিড-১৯ করোনা মহামারীতে শিখন শিখানো কার্যক্রমে অনন্য অবদানের জন্য অনলাইন শিক্ষা করোনাযোদ্ধা হিসেবে জিন্নাত রেহেনা মিতালীকে স্বীকৃতিস্বরুপ সম্মাননা স্মারক প্রদান করে। 

কটিয়াদী প্রতিনিধি ও এগারজন’র সমন্বয়ক আতিকুর রহমান কাযিনের পৃষ্টপোষকতায় উপস্থিত ছিলেন, দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম এগারজন’র উপদেষ্টা ও মসূয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম শিশির, এগারজন’র সভাপতি এনামুল হক বাবু, সহ-সভাপতি মাশহুদা খানম, সাংগঠনিক সম্পাদক সাকিবুল হাসান সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক জিন্নাত রেহেনা মিতালী, দফতর সম্পাদক হাবিবুর রহমান ফয়সাল প্রমুখ। আরও উপস্থিত ছিলেন রক্তদান সমিতির সমন্বয়ক বদরুল আলম নাঈম প্রমুখ।

সহ-সাংগঠনিক সম্পাদক জিন্নাত রেহেনা মিতালী আবেগ আপ্লুত হয়ে বলেন, এ প্রাপ্তি কার না ভালো লাগে! এগারজন’র এমন আয়োজন আমাকে অনুপ্রাণিত আর পেশার প্রতি দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। আমি এগারজন পরিবারের সব সদস্যদের প্রতি ঋণী হয়ে গেলাম। সংগঠনের সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অনুষ্ঠান শেষে এগারজন’র সদস্যরা কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক সংক্ষিপ্ত আলোচনা করেন। সেখানে সমাজের বিভিন্ন সমস্যার বিষয় উত্থাপন করা হয়। পাশাপাশি পাঠক ফোরাম এগারজন’র সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করার প্রত্যাশা ব্যক্ত করেন সদস্যরা। 

সমন্বয়ক, এগারজন,
কটিয়াদী, কিশোরগঞ্জ

 
Electronic Paper