সুবিধাবঞ্চিতদের পাশে এগারজন

ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১ | ১৪ ফাল্গুন ১৪২৭

সুবিধাবঞ্চিতদের পাশে এগারজন

ফ খন্দকার ১:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২১

print
সুবিধাবঞ্চিতদের পাশে এগারজন

‘মানবতার কাজে সবার পাশে’ এই স্লোগানকে ধারণ করে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ালেন পাঠক নন্দিত দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম এগারজন। তাড়াশ উপজেলা পরিষদ চত্বরে ইউএনও মেজবাউল হকের আন্তরিক সহযোগিতায়, খোলা কাগজ পাঠক ফোরাম এগারজন ও ভিলেজ ভিশনের যৌথ উদ্যোগে গড়ে তোলা হয়েছে মানুষের জন্য মানবতার দেয়াল।

আপনার অপ্রয়োজনীয় জিনিস, শার্ট, প্যান্ট, জামা, থ্রীপিচ, সোয়েটার, চাদর, জুতা, স্যান্ডেল, ব্যাগ এখানে রেখে যান, যার প্রয়োজন নিঃসংকোচে এখান থেকে নিয়ে যান। গত রোববার প্রধান অতিথি হিসাবে অধ্যক্ষ মনিরুজ্জামান মনি চেয়ারম্যান তাড়াশ উপজেলা পরিষদ উপস্থিত থেকে উক্ত মানবতার দেয়ালের শুভ সূচনার ঘোষণা করেন এবং বলেন প্রশংসনীয় উদ্যোগ। এলাকার বিত্তবানদের এই মহতী কাজে শরিক হওয়ার জন্য অনুরোধ করেন। দৈনিক খোলা কাগজ ও ভিলেজ ভিশনকে ধন্যবাদ দিয়ে বলেন আরও বেশি বেশি ভালো কাজ নিয়ে সমাজের সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়াতে হবে। আমরা উপজেলা পরিষদ আপনাদের এই মহতী কাজের পাশে সব সময় আছি এবং থাকব। এ সময় আরও উপস্থিত ছিলেন ভিলেজ ভিশনের পরিচালক শরীফ খন্দকার।

এগারজন কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহ, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক জেসমিন খাতুন, প্রচার সম্পাদক মাসুদ রানা মন্ডল, ভিলেজ ভিশনের ভলান্টিয়ার নাঈম, মেহেদী, আনোয়ার, তৌহিদুল, মারুফা, ইমন, মুক্তার প্রমুখ। সভাপতি দৈনিক খোলা কাগজ ও সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ দিয়ে অনুষ্ঠান শেষ করেন।

সভাপতি এগারজন
তাড়াশ, সিরাজগঞ্জ