বেড়ায় নতুন প্রত্যয়

ঢাকা, বুধবার, ২ ডিসেম্বর ২০২০ | ১৮ অগ্রহায়ণ ১৪২৭

বেড়ায় নতুন প্রত্যয়

ওসমান গনি ২:০৫ অপরাহ্ণ, অক্টোবর ০১, ২০২০

print
বেড়ায় নতুন প্রত্যয়

‘খোলা কাগজ খুলে দেয় আপনার চোখ’ এই স্লোগানকে ধারণ করে পাবনার বেড়া উপজেলা হাটুরিয়া চারমাথা বাজারে জাতীয় দৈনিক খোলা কাগজ পাঠক ফোরাম এগারজন’র নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে বাজারের ইউসুফ ইলেক্ট্রনিক্স ওয়ালটন শো-রুমে কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় দৈনিক খোলাকাগজের বেড়া উপজেলা প্রতিনিধি ওসমান গনি সমন্বয়ের দায়িত্ব পালন করেন।

এ সময় তিনি পাঠক ফোরাম এগারজন’র কমিটি গঠনের লক্ষ্যে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে রূপালী ব্যাংক লিঃ নাকালিয়া শাখার ব্যবস্থাপক মো. গোলাম আজমকে সভাপতি ও এইচ.কিউ.টি.এস (হংকং) বাংলাদেশ টিম লেডার মো. আলমগীর হোসেন শিপনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্যন্যরা হলেন, সহ-সভাপতি কাশিনাথপুর মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক মো. রুবেল পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক নাকালিয়া মনজুর কাদের কলেজের কম্পিউটার ল্যাব অ্যাসিসটেন্ট আতিকুর রহমান, প্রচার সম্পাদক মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. ইউসুফ আলী, সহসাংগঠনিক সম্পাদক সোহেল রানা, কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন মোক্তার হোসেন, আল আমিন, মানিক মিয়া ও মঞ্জুরুল ইসলাম। খোলা কাগজ পাঠক ফোরাম এগারজন’র সভাপতি মো. গোলাম আজম বলেন, আমাকে পাঠক নন্দিত দৈনিক খোলা কাগজ পত্রিকার এগারজন’র সভাপতি নির্বাচিত করায় আমার গর্ব হচ্ছে।

এ জন্যে দৈনিক খোলা কাগজের বেড়া উপজেলা প্রতিনিধি ওসমান গনিসহ উপস্থিত সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন শিপন বলেন, আমরা দৈনিক খোলা কাগজ পাঠক ফোরাম এগারজন’র কমিটি গঠন করার মধ্য দিয়ে আজ থেকে আমরা সবাই খোলা কাগজ পরিবারের সদস্য।

খোলা কাগজে লেখালেখির মাধ্যমে আমাদের এলাকার সমস্যা ও সম্ভাবনাগুলো তুলে ধরে এলাকা ও দেশের মানুষের সেবা করার একটা জায়গা তৈরী হলো। তিনি খোলা কাগজের বেড়া উপজেলা প্রতিনিধি, পত্রিকার সম্পাদক ও এগারজন’র বিভাগীয় সম্পাদককে ধন্যবাদ ও তাদের দীর্ঘায়ূ কামনা করেছেন।

সমন্বয়ক, এগারজন
বেড়া, পাবনা